ছয় স্থানে ৬ খুন

দেশের বিভিন্ন স্থানে পৃথক ঘটনায় ৬ জন খুন হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :
পাবনা :শহরের দক্ষিণ রাঘবপুরে পূর্ব বিরোধের জেরে মঙ্গলবার রাতে মিলন হোসেন নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মিলন ওই মহল্লার গোলাম মোস্তফার ছেলে।
পাবনা সদর থানার ওসি কাজী হানিফুল ইসলাম জানান, শহরের কাজ শেষ করে মিলন বাড়ি ফিরছিলেন। এ সময় ওতপেতে থাকা দুর্বৃত্তরা মিলনকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত মিলনের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পথিমধ্যে রাত সাড়ে ১১টার দিকে মিলন মারা যান।
নোয়াখালী :বেগমগঞ্জে বেলায়েত হোসেন নামে এক যুবক খুন হয়েছেন। বুধবার সকালে নোয়াখালী-লক্ষ্মীপুর মহাসড়কে উপজেলার জরতলী ইউনিয়নের দারোগা রাস্তার মাথা নামক স্থান থেকে গুলিবিদ্ধ অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত বেলাল পার্শ্ববর্তী গোপালপুর ইউনিয়নের কালিকাপুর গ্রামের আফসার উদ্দিন হাজিবাড়ির ছায়েদুল হকের ছেলে।
নওগাঁ :রানীনগর উপজেলার কাশিমপুর সাহানাপাড়া গ্রামে বুধবার সুমি আকতার নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ পাওয়া গেছে। সুমি ওই গ্রামের সান্টু আলীর স্ত্রী বলে জানা গেছে। এ ঘটনার পর থেকে ঘরে তালা ঝুলিয়ে সান্টুর পরিবারের সব সদস্য পালিয়েছে।
ভেড়ামারা (কুষ্টিয়া) :গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গৃহবধূ মাছুরার লাশ উদ্ধার করে গতকাল সকালে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
উখিয়া (কক্সবাজার) :উপকূলীয় সোনারপাড়া রেজু ব্রিজ সংলগ্ন এলাকা থেকে হাত-পা বাঁধা অবস্থায় পুলিশ অজ্ঞাতপরিচয় যুবকের লাশ উদ্ধার করেছে। বুধবার ইনানী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সাঈদ মিয়া ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।
গাইবান্ধা :মারধরে গুরুতর আহত সদর উপজেলার কুপতলা ইউনিয়নের বেড়াপাড়া গ্রামের খোকারাম দাস বুধবার ভোরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। ৩ জানুয়ারি একটি ছাগল নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে তিনি প্রতিপক্ষের মারধরে গুরুতর আহত হয়েছিলেন।

No comments

Powered by Blogger.