তিন ছবি নিয়ে জিয়া খান

‘নিঃশব্দ’খ্যাত বলিউড সেলিব্রেটি জিয়া খান এবার একসঙ্গে তিন ছবিতে অভিনয় করছেন । সম্প্রতি বলিউডের একটি নামকরা প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে তিনটি ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তিন ছবির মধ্যে প্রথমটির শুটিং শিগগিরই শুরু হবে। সপ্তদশ শতাব্দীতে ভারতের পটভূমিতে নির্মিতব্য ইরোটিকধর্মী `মহারানী` নামের এই ছবি পরিচালনা করবেন মধুরিতা আনন্দ।

বিখ্যাত ইতিহাসবিদ ও লেখক উইলিয়াম ডালরিমপলের লেখা `দ্য সিক্রেট ডায়েরি` নামের একটি পাণ্ডুলিপি থেকে ছবির চিত্রনাট্য তৈরি করা হয়েছে।
ছবিতে সে সময়ের এক রাজপরিবারের প্রভাবশালী নারীর গোপন জীবন তুলে ধরা হয়েছে। এই নারীর চরিত্রে অভিনয় করবেন `নিঃশব্দ`খ্যাত জিয়া। ছবির প্রধান নেগেটিভ চরিত্রে অভিনয়ের জন্য বর্তমান সময়ের কোনো এক নায়িকাকে নেওয়া হবে বলে নিশ্চিত করেছেন পরিচালক।

সর্বশেষ তিনি ২০১০ সালে ‘হাউজফুল’ ছবিতে অভিনয় করেছেন। রাম গোপাল ভার্মা পরিচালিত ‘নিঃশব্দ’ ছবিতে অমিতাভ বচ্চনের বিপরীতে অভিনয় করে তিনি ব্যাপকভাবে আলোচিত হন।

সম্প্রতি এক সাক্ষাত্কারে তিনি বলেন, ‘অমিতাভ জি’র সঙ্গে কাজ করাটা আমার ভাগ্যের একটা বিষয়। সেখানে আমি আমার সর্বোচ্চ অভিনয়টা দেওয়ার চেষ্টা করেছি এবং সার্থকও হয়েছি। আর অমিতাভ জি’ও সুপারস্টার আচরণ করেননি। আমাকে তার বন্ধুর মতোই ভেবেছেন।’

No comments

Powered by Blogger.