রুবিকে মুবারকের নাতনি ভেবেছিলেন বারলুসকোনি!

'রুবি' নামে পরিচিত ব্যালে নাচিয়ে কারিমা এল মাহরুকে মিসরের সাবেক প্রেসিডেন্ট হোসনি মুবারকের নাতনি ভেবেছিলেন ইতালির সাবেক প্রধানমন্ত্রী সিলভিও বারলুসকোনি। বিষয়টি খোলাসা করতে এ নিয়ে তিনি মুবারকের সঙ্গেও কথা বলেছিলেন।


গত শুক্রবার ইতালির একটি আদালতে যৌন কেলেঙ্কারির মামলায় দেওয়া সাক্ষে বারলুসকোনির সাবেক কয়েকজন সহযোগী একথা জানান।
মুবারকের সঙ্গে সাক্ষাতের কয়েকদিন পরেই বারলুসকোনি বুঝতে পারেন, রুবি তাঁকে মিথ্যা বলেছে।
বারলুসকোনির সাবেক সহযোগী ভ্যালেন্তিনো ভ্যালেন্তিনি আদালতে জানান, ২০১০ সালের মে মাসে রোমে মুবারকের সঙ্গে বারলুসকোনির সাক্ষাৎ হয়। ভ্যালেন্তিনি বলেন, 'বারলুসকোনি মধ্যাহ্ন ভোজনের সময় মুবারককে জানান, রুবি নামের এক মিসরীয় মেয়েকে তিনি চেনেন। তাঁর বিশ্বাস, মেয়েটি তাঁর (মুবারকের) আত্মীয়। এ নিয়ে অনেকটা বিভ্রান্তি সৃষ্টি হয় সে সময়।' ভ্যালেন্তিনি আরো জানান, মুবারকের সঙ্গে উপস্থিত অন্য কর্মকর্তা ভেবেছিলেন, বারলুসকোনি হয়তো মিসরের জনপ্রিয় কোনো সঙ্গীতশিল্পীর কথা বলছেন। আদালতে ভ্যালেন্তিনির বক্তব্যের পক্ষে সাক্ষ্য দেন সাবেক কৃষিমন্ত্রী গিয়ানকার্লো গালান। তাঁরা জানান, রুবি মিলানে চুরির অভিযোগে গ্রেপ্তারের আট দিন পর বারলুসকোনি বিষয়টি জানতে পারেন। তিনি পুলিশের প্রধানকে জানান, মেয়েটি মুবারকের আত্মীয়। তাকে ছেড়ে দেওয়ারও নির্দেশ দেন। ভ্যালেন্তিনি জানান, কয়েকদিন পরেই বারলুসকোনি তাঁর ভুল বুঝতে পারেন। স্বীকার করেন, 'মেয়েটি (রুবি) তাঁর সঙ্গে মিথ্যা বলেছে।' আগামী ১৯ অক্টোবর এ বিষয়ে আদালতে বক্তব্য দিবেন বারলুসকোনি।
গত বছর বারলুসকোনির বিরুদ্ধে অভিযোগ ওঠে, তিনি মরক্কোয় জন্ম নেওয়া 'হার্ট স্টিলার' হিসেবে পরিচিতি পাওয়া মডেল রুবির সঙ্গে পার্টিতে রাত কাটিয়েছেন। ওই সময় রুবির বয়স ছিল ১৭ বছর। ইতালিতে পতিতাবৃত্তি বেআইনি না হলেও অপ্রাপ্তবয়স্ক মেয়েদের সঙ্গে যৌনকর্ম দণ্ডনীয় অপরাধ। পার্টির কথা স্বীকার করলেও বারলুসকোনি ও রুবি উভয়েই যৌন সম্পর্কের কথা বরাবরই অস্বীকার করেছেন। বিভিন্ন মহলের দাবির পরিপ্রেক্ষিতে পরে ওই অভিযোগের বিচার বিভাগীয় তদন্ত হয়। আইনজীবীরা তাঁদের তদন্তে জানান, বারলুসকোনির 'বুঙ্গা বুঙ্গা'খ্যাত ওই সব পার্টিতে নগ্ন নৃত্য, পোল ড্যান্স ছিল নিয়মিত ব্যাপার। সূত্র : টেলিগ্রাফ।

No comments

Powered by Blogger.