নগ্নদৃশ্যে ক্যামেরাবন্দি নাথালিয়া

রাম গোপাল বার্মার ‘ডিপার্টমেন্ট’ ছবির ‘দানদান দানা’ শীর্ষক আইটেম গানের মাধ্যমে বলিউডে অভিষেক হয় ইন্দো-ব্রাজিলিয়ান মডেল নাথালিয়া কোরের। এই গানে ব্যাপক খোলামেলা পারফরমেন্সের মধ্য দিয়ে দর্শকদের হৃদয় কাড়তে সক্ষম হন তিনি।

পাশাপাশি পরিচালকদেরও নজরে পড়ে যান অসাধারণ শারীরিক সৌন্দর্যের অধিকারী এই নতুন অভিনেত্রী। এদিকে বর্তমানে রাম গোপাল বার্মার আরও একটি ছবিতে অভিনয় করছেন তিনি। ছবিটির শুটিংয়ে ইতিমধ্যে অংশ নিচ্ছেন নাথালিয়া। এ ছবিতেও তার একটি আইটেম গান পরিকল্পনা করা হচ্ছে। অন্যদিকে সম্প্রতি দক্ষিণের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন নাথালিয়া। নাম না ঠিক হওয়া এই ছবির প্রধান নারী চরিত্রেই কাজ করছেন তিনি।
ছবিতে নাথালিয়া একজন কলেজ পড়–য়া আধুনিক তরুণী, যিনি হঠাৎ করেই এক তরুণের প্রেমে পড়ে যান। কিন্তু তাদের প্রেম দুই পরিবারের কেউ মেনে নিতে পারে না। এভাবেই এগিয়ে যায় ছবির কাহিনী। এই ছবির একটি গানে নগ্ন স্নানের দৃশ্যে কাজ করছেন তিনি। স্নানের দৃশ্য ছাড়াও সুইমিং প্যুলে সুইমস্যুট পরেই প্রায় পুরো গানটির দৃশ্যায়ন হতে যাচ্ছে। নাথালিয়ার বিপরীতে এ ছবিতে বলিউডের কোন অভিনেতাকেই দেখা যেতে পারে। এমনটাই জানিয়েছেন ছবির পরিচালক সীমন আন্তে। এ ছবিতে কাজ করার বিষয়টি নিয়ে বেশ উত্তেজিত ও আনন্দিত নাথালিয়া। এ বিষয়ে তিনি বলেন, আমি মনে করি বলিউডের ছবি না হলেও এই দক্ষিণী ছবিটি আমার জীবনের একটি মাইলফলক হয়ে থাকবে। কারণ, এখানে গ্ল্যামার প্রদর্শনের পাশাপাশি একজন অভিনেত্রী হিসেবেও নিজেকে প্রমাণ করা যাবে। যদিও দর্শকদের জন্য একটি নগ্নদৃশ্যেও আমি ক্যামেরাবন্দি হচ্ছি। বেশ ভালই লাগছে। আর আমি এ ধরনের দৃশ্যে কাজ করতে কখনও বিব্রত নই। আশা করছি এ দৃশ্যটিও বেশ সাবলীলভাবেই শেষ করতে পারবো।

No comments

Powered by Blogger.