ছুটছেন মেহজাবিন

মেহজাবিন বেশ জোরেশোরেই ছুটে চলছেন। একদিকে বাংলালিংক দেশ-এর সিক্যুয়াল বিজ্ঞাপনে অংশ নেয়া, অন্যদিকে চলচ্চিত্র ও নাটকে অভিনয়ে ব্যস্ততা। এছাড়া পোশাক হাউজগুলোর ফটোশুট আর পত্রিকার ফটোশুট তো থাকছেই। সব মিলিয়ে সময়ানুযায়ী চলছেন মেহজাবিন।

সমপ্রতি ওয়েস্টিন হোটেলে একটি ফটোশুটে অংশ নিতে গেলে কথা হয় মেহজাবিনের সঙ্গে। বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে বলেন, নাটকে অভিনয় করছি অনেক আগে থেকেই। সবেমাত্র একটি চলচ্চিত্রে অভিনয় করছি। এ চলচ্চিত্রের এরই মধ্যে অনেক কাজ শেষ করেছি। বিজ্ঞাপনে তো শুরু থেকেই কাজ করছি। এখন দেশ-এর সিক্যুয়ালে কাজ করছি। আসলে সব মিলিয়ে হঠাৎ করে ব্যস্ততাটা একটু বেড়ে গেল। স্বপন আহমেদের পরিচালনায় ‘পরবাসিনী’ ছবিতে অভিনয় করছেন মেহজাবিন। এতে তার সঙ্গে আছেন নীরব। এছাড়া এরই মধ্যে ‘মেহবুবা’ নাটকের কাজও শেষ করেছেন মেহজাবিন।
রোমান্টিক এ নাটকটির মেহবুবা বা নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। লিমন আহমেদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন রুদ্র মাহমুদ। এছাড়া এর মধ্যে মেহজাবিন শুটিং শেষ করেছেন এমএ জামিমের ‘হীরার সাথে লুকিয়েছিল’, মুনতাসীর রফির ‘নীরব ভালবাসা’, এস ইউ শুভর ‘ত্রিকোনমিতি’ প্রভৃতি। মেহজাবিন বলেন, মানুষের লোভ আর ভালবাসা এ দুটি বিষয় হাস্যরসের মাধ্যমে উপস্থাপন করা হয়েছে ‘মেহবুবা’ নাটকে। ‘হীরার সাথে লুকিয়েছিল’ নাটকে মানুষের ভেতরের ইতিবাচক পরিবর্তন ফুটিয়ে তোলা হয়েছে। আর ‘নীরব ভালবাসা’ বেশ সুন্দর প্রেম সম্পর্কিত নাটক। এছাড়া ‘ত্রিকোনমিতি’ নাটকটি আমাদের আশপাশের প্রতিদিনের গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে। কিছুদিন আগেই শেষ হয়েছে মেহজাবিনের এ লেভেল পরীক্ষা। পড়াশোনা থেকে আপাতত তার ছুটি। এই ছুটির সময়টাতে সুযোগ এলো দীর্ঘদিনের স্বপ্নপূরণের। সুযোগটি পুরোপুরি কাজে লাগাতে চান তিনি।

No comments

Powered by Blogger.