আজমকে চেনেনই না সুরঞ্জিত!-'আমি নিষ্পাপ, নিষ্কলঙ্ক'

সাবেক রেলমন্ত্রী ও বর্তমানে দপ্তরবিহীন মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্তকে নিয়ে যখন দেশে আলোচনা-সমালোচনার ঝড়, তখন তিনি অবস্থান করছেন সুনামগঞ্জে নিজ নির্বাচনী এলাকায়। তাঁর সাবেক এপিএস ওমর ফারুকের গাড়িচালক আজম খানের ভাষ্য, রেলের নিয়োগ-বাণিজ্যে সুরঞ্জিতও জড়িত এবং ঘুষের টাকা তাঁর বাসাতেই যাচ্ছিল।


তবে গতকাল শনিবার সুরঞ্জিত তাঁর নির্বাচনী এলাকায় অনুষ্ঠিত দলীয় এক সভায় বলেছেন, তিনি আজম খানকে চেনেনই না।
'কোথাকার কোন আজম? আমি তাকে কস্মিনকালে, কখনো দেখিনি, চিনিও না। তাকে দিয়ে আবারও চক্রান্ত শুরু হয়েছে।' গতকাল দলীয় সভায় এভাবেই অভিযোগ উড়িয়ে দিলেন সুরঞ্জিত সেনগুপ্ত। তিনি সভায় বলেন, ঢাকায় ফিরে সংবাদ সম্মেলন ডেকে তিনি নিজের অবস্থান ব্যাখ্যা করবেন।
গতকাল সুনামগঞ্জের দিরাই উপজেলায় জগদল ইউনিয়নের হোসেনপুর বাজারে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় সুরঞ্জিত সেনগুপ্ত বক্তব্য দেন। এ সময় তিনি বলেন, 'আমি 'নিষ্পাপ, নিষ্কলঙ্ক। ছয় মাস আগে জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রে আমার বিরুদ্ধে আজগুবি গল্প হাজির করা হয়েছিল। আজ সেই ষড়যন্ত্রকারীরা আবার সরব হয়েছে। ছয় মাস আগের সেই আজগুবি গল্প সব তদন্তে মিথ্যা প্রমাণিত হয়েছে। আমি চ্যালেঞ্জ করে বলি, সরকারি-বেসরকারি, জাতীয় ও আন্তর্জাতিক যেকোনো তদন্ত হোক, আমি বারবার নিষ্পাপ, নিষ্কলঙ্ক হয়ে মানুষের কাছে ফিরে আসব।'
সুরঞ্জিত বলেন, 'দুই দিন ধরে মিডিয়া আমার পেছনে পেছনে ঘুরছে। আমি জানি, তারা আমার কাছ থেকে কী জানতে চায়। আমি ১০ তারিখ (১০ অক্টোবর) ঢাকায় গিয়ে সব পরিষ্কার করব।' তিনি বলেন, 'মিডিয়া তখনও নানাভাবে আমার বিরুদ্ধে নিষ্ঠুরভাবে লিখেছে এবং প্রচার করেছে। তবে আমরা গণ্ডারের চামড়া নিয়ে রাজনীতি করি, সব কিছুই সইতে হয় আমাদের।'
গাড়িচালক আজম খান গত শুক্রবার ও গতকাল টিভি চ্যানেল আরটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, রেলের নিয়োগের ৭৪ লাখ টাকা সুরঞ্জিতের বাড়িতেই নেওয়া হচ্ছিল।

No comments

Powered by Blogger.