বিবেকের সঙ্গ উপভোগ করেছি

বলিউডে চলতি বছরে মল্লিকা সারাওয়াতের প্রথম ছবি হিসেবে মুক্তি পেতে যাচ্ছে ‘কিসমত লাভ প্যায়সা দিল্লি’। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বিবেক ওবেরয়। সঞ্জয় খাঞ্জুনি পরিচালিত এ ছবির মাধ্যমে দীর্ঘদিন বিরতির পর বলিউড ছবিতে ফিরলেন বিবেক।

এদিকে এ ছবিটি শুটিং চলাকালীন থেকেই ছিল বেশ আলোচিত। কারণ, ছবিতে মল্লিকা বেশ কিছু রগরগে দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছেন। সেই রগরগে দৃশ্যসম্বলিত এ ছবির প্রমো ইতিমধ্যে বিভিন্ন টিভি চ্যানেলে দেখানো হচ্ছে। এদিকে ছবিতে বেশ কয়েকটি চুমো দৃশ্যও বিবেকের সঙ্গে করেছেন মল্লিকা।
এই দৃশ্যগুলো করতে গিয়ে বিবেক তেমন একটা প্রস্তুত ছিলেন না। কিন্তু বেশ অল্প সময়ের মধ্যেই মল্লিকা চুমোর দৃশ্য বিষয়ে বিবেককে নিয়মিত টিপস দিতে থাকেন। যার ফলে পরবর্তীতে বেশ সাবলীলভাবেই চুমোর দৃশ্যগুলো করেছেন বিবেক। এদিকে এ ছবিতে মল্লিকা শুধু শরীর প্রদর্শন নির্ভর চরিত্রে অভিনয় করেননি, একজন অভিনেত্রী হিসেবেও তিনি অসাধারণ অভিনয় করেছেন বলেও দাবি করেছেন পরিচালক। এ বিষয়ে পরিচালক বলেন, আমার হিসেবে মল্লিকা তার অভিনয় জীবনের সবচেয়ে সাবলীল অভিনয় এই ছবিতে করেছেন। আর সেটা দর্শকরা ছবিটি দেখলেই আচ করতে পারবেন। তবে শুধু পরিচালক নয়, ছবিটি নিয়ে চ্যালেঞ্জ করেছেন মল্লিকাও। তার মতে, এ ছবির মাধ্যমে একজন পরিপূর্ণ অভিনেত্রী মল্লিকাকে আবিষ্কার করতে পারবেন দর্শক। এ বিষয়ে মল্লিকা বলেন, এটি আসলে একটি কমেডি ছবি। আমি আগেও কমেডি ছবি করেছি। তবে এখানে নিজেকে অভিনেত্রী হিসেবে প্রমাণ করার সুযোগ অনেক বেশি পেয়েছি। ছবিতে আমি যেমন অনেক হট কিছু দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছি, আবার কিছু কমেডি ও আবেগপ্রবণ দৃশ্যেও কাজ করেছি। চ্যালেঞ্জ করে বলতে পারি এই ছবিতে আমার অভিনয় অন্তত দর্শকদের ভাল লাগবে। সত্যি কথা বলতে বিবেকের সঙ্গ এ ছবিতে প্রথমবারের মতো উপভোগ করেছি। তার সঙ্গ আমার খুব ভাল লেগেছে। বিশেষ করে বিবেকের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য করতে গিয়ে অন্যরকম এক অনুভূতি হয়েছে। তবে মল্লিকার এমন অনুভূতি প্রকাশের বিপরীতে বিবেকের কোন মন্তব্য এখনও পাওয়া যায়নি।

No comments

Powered by Blogger.