টেলর সুইফট্ প্রেম উপাখ্যান

২২ বছর বয়সী পপস্টার টেলর সুইফট্ কেমনে কেমনে যেন শেষ পর্যন্ত সিদ্ধান্তটা নিয়েই ফেললেন। কতই আর বয়স! তারপরেও জীবনের অল্প এই সময়ের মধ্যে টেলর কম তো দেখলেন না। জীবনে একে একে এসেছেন জন মায়ার, জো জোনাস এবং টেলর লুথনার।

প্রত্যেকেই তার জীবন থেকে গত হয়েছেন। প্রত্যেকের মধ্যেই নিশ্চয়ই কিছু একটা ঘাটতি ছিল! অথবা পারফেক্ট পারসন চিনতে না পারার অক্ষমতা ছিল তার নিজেরই! কিন্তু এখন সুইফট্ ভীষণ খুশি। পেয়েছেন আইডল একজন প্রেমিক পুরুষ। যার কাছে নিঃদ্বিধায় নিজেকে প্রকাশ করা যায়। সেই একজন হলেন জন এফ কেনেডি (জুনিয়ার) পূত্র কনোর। গত গ্রীষ্মের গরমে চাওর হওয়া সুইফট্-কনোর যুগলের এই প্রেমকাহিনী মিউজিক পাড়ায় দারুণ উত্তাপ ছড়িয়েছে।
পপ, রক এন্ড রোল ঘরানার গান যারা করেন স্বভাবতই তাদের মেজাজ মর্জিও থাকে ধামাকাদার। নইলে গানের পূর্ণ আবহ শ্রোতাদের সামনে প্রকাশ পাবে কেমনে। আর এখানেই সুইফট্ একেবারে ভিন্ন। তার ব্যক্তিজীবন ভীষণ রকম ঘরোয়া। বন্ধুমহলও ছিমছাম। টেলর নিজেও ছিমছাম জীবনের দ্বৈন্দন্দিন সৌন্দর্য উপভোগ করতে চান। সবসময়ই চেয়েছেন জীবনের উৎকৃষ্ট সময়ে বিয়ে করে একজন ট্রেডিশনাল স্ত্রী হতে। আর উপযুক্ত পাত্র তো পেয়েই গেছেন!

টেলর সুইফট্ উল্লেখ করেছেন তার বন্ধুদের কথা। যারা খুব সাধারণ গতানুগতিক জীবনযাপন করেন। তাদের বেশিরভাগই বিয়ে করে সন্তানের বাবা-মা হয়ে গেছেন। তার কিছুই হলো না। সুতরাং টেলর সেক্ষেত্রে নিজেকে পিছিয়ে পড়ার দলে ভাবছেন! বেচারি!

টেলর বয়ফ্রেন্ড কনোরের সঙ্গে তার বর্তমান সম্পর্ক নিয়ে খুব খুশি। কনোরের উপস্থিতি তাকে ঐশ্বরিক অনুভূতি এনে দেয়। কনোরের সঙ্গে কাটানো একান্ত মুহূর্তে টেলরের মনে হয় তিনি পৃথিবীর সুন্দরীশ্রেষ্টা একজন মেয়ে, যেন তিনি রাজকন্যা! টেলরের মতে কনোর একেবারে তার জন্য আদর্শ পুরুষ। টেলর বলেন, ‘আমি এখন রুপকথার রাজ্যে বাস করছি এবং ভীষণ করে চাই এই কাহিনী যেন কখনো শেষ না হয়।’ সূত্র: দ্য টেলিগ্রাফ

No comments

Powered by Blogger.