প্রিয়াঙ্কার পারফেক্ট ম্যান

পরের জন্মে কিশোরকুমারের নায়িকা হতে চান প্রিয়াঙ্কা! প্রিয়াঙ্কার কাছে পারফেক্ট ম্যানের সংজ্ঞাটা বেশ সহজ। যে পুরুষ মহিলাদের সবসময় সম্মান করেন এবং কখনও মিথ্যের আশ্রয় নেন না, সেই পারফেক্ট। তবে তিনি এও মনে করেন যে, পৃথিবীতে পারফেক্ট ম্যান খুঁজে পাওয়াটা বেশ কঠিন!

এমন কোনো পুরুষ, যিনি প্রিয়াঙ্কার অনুপ্রেরণা...
প্রিয়াঙ্কা বরাবরই নিজের বাবাকে আইডল হিসেবে মানেন। ছোট থেকেই বাবার ভীষণ ক্লোজ তিনি। যত আবদার, সব বাবার কাছে। আর পাঁচজন মেয়ের মতোই প্রিয়ঙ্কাও মনেপ্রাণে বিশ্বাস কনে যে, তার বাবাই পৃথিবীর বেষ্ট বাবা!
সবচেয়ে কাছের পুরুষ বন্ধু...
ভাই সিদ্ধার্থ চোপড়। বয়সে প্রিয়ঙ্কার চেয়ে সাত বছরের ছোট হলেও, প্রিয়াঙ্কা সমস্ত সিক্রেট ভাইয়েল সঙ্গে শেয়ার করে থাকেন। প্রিয়াঙ্কা চান, বিয়ের পর শ্বশুরবাড়িতেও ভাইকে সঙ্গে নিয়ে যেতে!

প্রিয়ঙ্কার চোখে সেক্সিয়েস্ট ম্যান...
মেল গিবসন। প্রিয়াঙ্কার মতে, মেলের পার্সোনালিটি যে কোনও মহিলাকে আকর্ষণ করতে বাধ্য। এও শোনা যায় যে, প্রিয়াঙ্কা নিজের বেডরুমে মেল গিবসনের একটি বিশাল আকারের পোস্টার লাগিয়ে রেখেছেন। সকালে ঘুম থেকে উঠে, প্রথমেই মেলের পোস্টারে চোখ বুলিয়ে নেন তিনি!

সবচেয়ে প্রিয় পুরুষ অভিনেতা...
কিশোরকুমার। কিশোরের প্রায় প্রত্যেকটি ছবিই প্রিয়ঙ্কার দেখা। তার খুব ইচ্ছে, পরের জন্মে তিনি যেন কিশোরকুমারের নায়িকা হয়ে, কোনো একটি ছবিতে অভিনয় করতে পারেন।

একটা সিক্রেট ফান্ডা...
প্রিয়াঙ্কা নাকি খেতে খুব ভালোবাসেন। সবরকমের খাবারই পছন্দ করেন তিনি। তবে বাইরের খাবারের চেয়ে, হোম মেড ফুড প্রিয়াঙ্কার বেশি প্রিয়। তাই যে সকল পুরুষ ভালো রান্না করতে পারেন, তাদের প্রিয়াঙ্কা ভারী পছন্দ করেন। তার ইচ্ছে, যাকেই বিয়ে করুন না কেন, তিনি যেন খুব ভালো কুক হন!

No comments

Powered by Blogger.