জিসম-২ এর জন্য সবই করবেন সানি লিওন

গত কয়েকমাস ধরেই ভারত তথা বিশ্বমিডিয়ায় আলোচনার তুঙ্গে রয়েছেন ইন্দো-কানাডিয়ান পর্নো তারকা সানি লিওন। বিশেষ করে ভারতের জনপ্রিয় টিভি রিয়েলিটি শো বিগ বস এর পঞ্চম মওসুমে অংশ নিয়েই মিডিয়ার আগ্রহের কেন্দবিন্দুতে পরিণত হন তিনি। নিজের পর্নো জীবন সম্পর্কে মিডিয়াকে খোলামেলা বক্তব্য দিয়েও বেশ আলোচিত হয়েছেন তিনি। এবার ‘জিসম-২’ ছবিতে অভিনয় করছেন লিওন । এ ছবির প্রধান নারী চরিত্রে দর্শকরা দেখতে পাবেন তাকে। এ ছবিটির জন্য তিনি সবকিছুই করতে পারেন বলেও জানিয়েছেন। কথা মোতাবেক ছবিতে অভিনয় করতে গিয়ে বেশ কাটখড়ও  পোড়াতে হচ্ছে তাকে। বিশেষ করে হিন্দি ও পাঞ্জাবি ভাষা রপ্ত করার চেষ্টা করছেন তিনি। প্রতিদিনই কিছু কিছু করে হিন্দি শব্দ শিখছেন সানি লিওন। ডিকশেনারি ছাড়াও ভাট প্রোডাকশন তাকে সাহায্য করছে হিন্দি শব্দ শেখার ক্ষেত্রে।  তার রপ্ত করা হিন্দিগুলো শুনে আশপাশের লোকেরা বেশ মজাও নিচ্ছেন। তা দেখে আনন্দ পাচ্ছেন সানি নিজেও। সমপ্রতি এ ছবিতে অভিনয় প্রসঙ্গে টুইটারে নিজের অনুভূতির কথাও ব্যক্ত করেছেন তিনি। এখানে সানি লিওন লিখেছেন, আসলে ‘জিসম-২’  ছবিটি আমার জন্য অনেক বড় সুযোগ বলেই আমি মনে করি। এর জন্য যা কিছু করার দরকার সব করবো। এ ছবিতে অভিনয় করতে গিয়ে মনে হচ্ছে আমার নতুন জন্ম  হলো। কারণ নতুন করে ভাষা শিখতে হচ্ছে। হিন্দি ও পাঞ্জাবি যারাই টুকটাক আমার মুখ থেকে শুনছে, খুব মজা পাচ্ছে। প্রযোজক মহেশ ভাট আমাকে অনেক  সহযোগিতা করছেন। আমি তার কাছে কৃতজ্ঞ। আশা করছি শেষ পর্যন্ত ভালভাবেই ছবিটির কাজ শেষ করতে পারবো।

No comments

Powered by Blogger.