এক বছর পর নিঝুম রুবিনা

এক বছরেরও বেশি সময় পর প্রেক্ষাগৃহের পর্দায় আসছেন সম্ভাবনাময়ী নায়িকা নিঝুম রুবিনা। আজ তার অভিনীত ‘অনেক সাধনার পরে’ মুক্তি পাচ্ছে। আবুল কালাম আজাদ পরিচালিত এ ছবিতে তার নায়ক নবাগত শান্ত। এটিএন বাংলার প্রযোজনা সংস্থা মাল্টিমিডিয়া ফিল্ম প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘অনেক সাধনার পরে’র প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করেছেন নিঝুম রুবিনা। এটি তার অভিনীত দ্বিতীয় মুক্তিপ্রাপ্ত ছবি। এর আগে তার অভিনীত ‘এর বেশি ভালোবাসা যায় না’ ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৩ সালের ৩০শে আগস্ট। সাইমন ছিল তার নায়ক। তারপর মুক্তি পাচ্ছে ‘অনেক সাধনার পরে’। নিঝুম জানান, এ সময় তিনি কাজ করেছেন দিলশাদুল হক শিমুল পরিচালিত ‘লিডার’ ছবিতে। ফেরদৌসের বিপরীতে কাজ করেছেন তিনি। আর প্রথম অভিনীত ছবি নূর মোহাম্মদ মনি পরিচালিত ‘কিস্তির জ্বালা’ সম্প্রতি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়ে মুক্তির অপেক্ষায় রয়েছে। নিঝুম জানান, তবে বেশ কিছু বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন তিনি। এর মধ্যে ইউরো অরেঞ্জ, সিটিসেল, গ্রামীণফোন, হোমটেক্স, সিঙ্গার, বোটানিক স্পট আউট ক্রিম, অলিম্পিক চকোব্রেড, রাঙাপরী হারবাল হেয়ার অয়েল উল্লেখযোগ্য। ‘অনেক সাধনার পরে’ ছবিটি নিয়ে নিঝুম রুবিনা বেশ আশাবাদী। বললেন, অনেক যত্ন নিয়ে ছবিটি নির্মাণ করা হয়েছে। গান, গল্প সব মিলিয়েই চমৎকার একটি ছবি। আমার বিশ্বাস ছবিটি দর্শকদের ভাল লাগবে। আমি ভাল ভাল ছবিতে কাজ করতে চাই বলে একটু বুঝে-শুনে এগোচ্ছি। অফার প্রচুর আসে। কিন্তু ছবির মতো ছবি করার জন্য অপেক্ষায় রয়েছি। সব ছবি করার ইচ্ছা নেই। তিনি বলেন, একজন উঁচুমাপের অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে আমার সিনেমায় আসা। আমার বিশ্বাস এ স্বপ্ন আমার পূরণ হবেই।

No comments

Powered by Blogger.