নরসিংদীতে যুবককে কুপিয়ে ও গলা কেটে হত্যা

নরসিংদীর দত্তপাড়া এলাকায় স্বপন মিয়া (৩৫) নামের এক যুবককে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে অজ্ঞাত পরিচয় সন্ত্রাসীরা। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে শহরের শ্মশান ঘাট রোডের বস্তি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত স্বপন মিয়া (৩৫) দত্তপাড়া মহল্লার প্রয়াত ওমর আলীর ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে স্বপন কাউরিয়া পাড়ার ভাড়া বাসা থেকে দত্তপাড়া মহল্লায় নিজ বাড়িতে যান। সেখানে ৮/১০ জনের একদল সন্ত্রাসী তার ওপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। স্বপন সেখান থেকে দৌড়ে পার্শ্ববর্তী জয়নাল আবেদীনের দেয়াল ঘেরা একটি বাড়িতে ঢুকে পড়েন। সেখানে সন্ত্রাসীরা তাকে আবার এলোপাতাড়ি কোপাতে থাকে। পরে তারা তার গলা কেটে মৃত্যু নিশ্চিত করে চলে যায়।
হত্যাকাণ্ডকে কেন্দ্র করে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি। নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম বলেন, পূর্ব শত্র“তার জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। তবে ঘটনা পূর্ণ তদন্ত করে নিশ্চিত করে বলা যাবে।

No comments

Powered by Blogger.