পরিণীতি চোপড়া নির্লজ্জ বললেন রণবীরকে

জনসমক্ষে প্যান্ট খুলে সংবাদের শিরোনাম হন রণবীর সিং। কিন্তু রণবীর সিং একটু বেরসিকভাবেই প্যান্ট খোলেন। তাইতো সহ-অভিনেত্রী পরিণীতি চোপড়া নির্লজ্জ বললেন তাকে।
সম্প্রতি কিল দিল ছবিতে রণবীরের সহ-অভিনেত্রী পরিণীতি বলেছেন, রণবীর যখন-তখন যার-তার সামনে জামাকাপড় খুলতে কোনো রকম লজ্জা অনুভব করেন না। রণবীরকে যেকোনো রূপে দেখতে আমি অভ্যস্ত হয়ে গেছি। তিনি জামাকাপড় না পরেই নির্দ্বিধায় যেকোনো মানুষের সামনে চলে আসতে পারেন। তার ভেতরে কোনো লজ্জা কাজ করে না। ঘন ঘন আমার সামনে এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি।’
পরিণীতা আরো বলেন, ‘আমি সাধারণত যে-কারো মেকআপ ভ্যানে ঢুকতে পারি কিছু না বলে। কিন্তু রণবীরের ভ্যানে অনুমতি না নিয়ে কখনই প্রবেশ করি না। তার ভ্যানে ঢুকতে গেলেই আমি শঙ্কিত থাকি, আদৌ তিনি পোশাক পরে আছেন কি না তা ভেবে। এমন ঘটনাও ঘটেছে যখন আমি তার ভ্যানে ঢোকার পরও তাকে পোশাক ছাড়া দাঁড়িয়ে থাকতে দেখেছি।’
শুধু তাই নয়, রণবীর সবার সামনে প্যান্ট খুলতে পছন্দ করেন বলেও মন্তব্য করেছেন পরিণীতি। তবে রণবীর সিং এ নিয়ে কোনো প্রতিক্রিয়া ব্যক্ত করেনি।

No comments

Powered by Blogger.