নেহার ভয়

সম্প্রতি বেশ বিপাকে পড়েছেন বলিউডের সেক্সসিম্বল অভিনেত্রী নেহা ধুপিয়া। চুরি হয়ে গেছে তার ব্যক্তিগত আইপ্যাড। এ আইপ্যাডের মধ্যে রয়েছে নেহার অনেক ব্যক্তিগত ছবি, ব্যাংক স্ট্যাটমেন্টসহ আরও অনেক কিছু।
এর ফলে বেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন তিনি। ব্যাপারটা ঘটেছে ভারতের আহমেদাবাদে। এখানে একটি বিলাসবহুল গাড়ির শোরুম উদ্বোধন করার জন্য আসেন তিনি। সঙ্গে ছিল তার ম্যানেজার।
নেহার আইপ্যাডটি ছিল সেই ম্যানেজারের কাছেই। কিন্তু শোরুম উদ্বোধনের সময় অনাকাক্সিক্ষত ভিড় জমে যায় সেখানে। যার ফলে এই ভিড় সামলে উঠতে হিমশিম খেতে হয় নেহা ও তার ম্যানেজারকে। সেই ভিড়েই কোন এক সময় চুরি হয়ে যায় নেহার আইপ্যাড। এটি চুরি হওয়ার অনেক পরে নেহার মাথায় আসে আইপ্যাডের কথা। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। এই আইপ্যাডে ছিল নেহার সব ব্যাংক স্ট্যাটমেন্ট, ব্যক্তিগত অনেক ছবি, শিডিউল ডায়েরি, যোগাযোগের তালিকাসহ আরও অনেক প্রয়োজনীয় জিনিস। তবে ব্যক্তিগত ছবিগুলো নিয়েই বেশি চিন্তায় পড়েছেন নেহা। সেই ছবিগুলো প্রকাশ হয়ে যাওয়ার ভয়েই রয়েছেন তিনি। এর বাইরে ব্যাংক স্ট্যাটমেন্টের মাধ্যমে সব অর্থের হিসাবও বের করা সম্ভব। এদিকে নেহা আহমেদাবাদ পুলিশের কাছে বিষয়টি জানিয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ এখন খুঁজছে সেই চোরকে। এ বিষয়ে নেহা বলেন, আসলে এরকম আগে কখনও আমার সঙ্গে ঘটেনি। বিষয়টি একদমই অনাকাক্সিক্ষত। ভিড় এতো ছিল যে নিজেদের সামলানোই কঠিন হয়ে পড়েছিলো। সেই ভিড়ের মধ্যে কেউ একজন আইপ্যাডটি চুরি করে। ব্যক্তিগত ছবি ও ডকুমেন্ট নিয়েই আসলে আমি টেনশনে রয়েছি। কেউ এগুলোর অপব্যবহার করার আগেই পুলিশ তাকে ধরতে পারবে বলে আশা রাখি।

No comments

Powered by Blogger.