প্রস্তুতি ম্যাচে বড় জয় বাংলাদেশের

প্রথম প্রস্তুতি ম্যাচে ব্যর্থ বাংলাদেশ ঘুরে দাঁড়াল দ্বিতীয় ম্যাচেই। শফিউল ও মাশরাফির চমৎকার বোলিংয়ে কাল মিডলসেক্সকে হারাল ১৪১ রানে। জহুরুল (৮৮) ও ইমরুলের (৭৭) হাফ সেঞ্চুরিতে প্রথমে ব্যাট করে ৭ উইকেটে বাংলাদেশ তোলে ৩০১ রান। জবাবে ৩৯.৩ ওভারে ১৬০ রানে অলআউট মিডলসেক্স। শফিউল ৩১ রানে ৩টি ও মাশরাফি ২০ রানে ২টি উইকেট নিয়েছেন।
৫০ রানের মধ্যে তামিম ইকবাল ও জুনায়েদ সিদ্দিক ফিরে গেলে তৃতীয় উইকেটে ইনিংস সর্বোচ্চ ১৪৩ রানের জুটি গড়েন জহুরুল ও ইমরুল। ১২ রানের জন্য সেঞ্চুরিবঞ্চিত জহুরুলের ইনিংসটিতে ছিল ৯টি চার। আর ৯২ বলে ৪টি চার ও ৩ ছক্কায় ৭৭ রান করেন ইমরুল। ব্যাটসম্যানদের পর বোলাররাও ভালোই করেছেন। প্রথম ওভারেই সিম্পসনকে ফিরিয়েছেন মাশরাফি বিন মুর্তজা। চতুর্থ ওভারে শফিউলের বলে তামিমের হাতে ক্যাচ দিয়ে থম্পসন (৮) ফিরে গেলে ১২ রানেই দুই ওপেনারকে হারিয়ে ফেলে মিডলসেক্স। তৃতীয় উইকেটে ৮৭ রানের জুটি গড়ে কিছুটা প্রতিরোধ গড়ে তোলে স্বাগতিকেরা। কিন্তু এর পর নিয়মিত বিরতিতে ব্যাটসম্যানদের যাওয়া-আসা। আগামী পরশু ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডে খেলবে বাংলাদেশ। ওয়েবসাইট।
সংক্ষিপ্ত স্কোর: বাংলাদেশ: ৫০ ওভারে ৩০১/৭ (তামিম ২৮, ইমরুল ৭৭, জুনায়েদ ১০, জহুরুল ৮৮, সাকিব ৩৮, মুশফিকুর ২৫, মাহমুদউল্লাহ ৭*, ফয়সাল ৪, মাশরাফি ১৬*; ইভানস ৩/৫১, উইলিয়ামস ২/৬০, রোল্যান্ড-জোন্স ১/৪৬, স্মিথ ১/৪৭)। মিডলসেক্স: ৩৯.৩ ওভারে ১৬০ (ওয়াইস ৬১, মালান ৩২, ডাভেই ১১, স্মিথ ১১; মাশরাফি ৬.৩-২-২০-২, শফিউল ৯-০-৩১-৩, রাজ্জাক ৮-০-৩৭-১, মাহমুদউল্লাহ ৫-০-২২-০, সাকিব ৮-২-২৮-১, ফয়সাল ৩-০-১৩-১)। ফল: বাংলাদেশ ১৪১ রানে জয়ী।

No comments

Powered by Blogger.