চাঁদপুরে কাভার্ড ভ্যানে, মাগুরায় বাসে আগুন

(চাঁদপুরে আজ রাতে একটি কাভার্ড ভ্যানে আগুন দেয় দুবৃ‌র্ত্তরা। ছবি: প্রথম আলো) চাঁদপুরে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যানে ও মাগুরায় একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুবৃ‌র্ত্তরা। আজ বুধবার রাতে এ ঘটনা ঘটে।
চাঁদপুর: চাঁদপুরের বলাখাল এলাকায় চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে আজ রাত নয়টার দিকে কাভার্ডভ্যানে আগুন দেওয়ার এ ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তদের হামলায় আহত হন কাভার্ডভ্যানের চালক শওকত হোসেন। তাঁকে হাজীগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। চাঁদপুর সুন্দরবন কুরিয়ার সার্ভিসের কর্মকর্তা মকবুল হোসেন জানান, চাঁদপুর থেকে বিভিন্ন ধরনের পার্সেল নিয়ে ঢাকায় যাওয়ার পথে দুবৃ‌র্ত্তরা প্রথমে কাভার্ডভ্যানে ভাঙচুর চালায়। পরে পেট্রোল বোমা মেরে আগুন ধরিয়ে পালিয়ে যায় তারা। আগুনে কাভার্ডভ্যানের মধ্যে থাকা বেশ কিছু মালামাল পুড়ে যায়।
হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহআলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মুনছুর আহম্মেদ (২৬) নামে ছাত্রশিবিরের এক কর্মীকে আটক করা হয়েছে।
হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা শামছুল আলম জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।
মাগুরা: রাত সোয়া নয়টার দিকে মাগুরা-যশোর মহাসড়কের আড়পাড়া ব্রিজের ওপর দাঁড়িয়ে থাকা একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় দুবৃ‌র্ত্তরা। বাসটি বিকেলে নষ্ট হওয়ায় ব্রিজের ওপর ছিল। শালিখা থানার ওসি বিপ্লব কুমার নাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। আগুনে বাসটির ভেতরের আসনগুলো পুড়ে গেছে। এ দিকে আজ বিকেলে শহরের আদালত চত্বর থেকে জেলা ছাত্রদলের সভাপতি তরিকুল ইসলাম ও যুবদলের সাবেক আহ্বায়ক ওয়াসিকুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

No comments

Powered by Blogger.