বিনোদন জগতের কেচ্ছা-কেলেঙ্কারি...

কেচ্ছা-কেলেঙ্কারির সঙ্গে সেই জন্মলগ্ন থেকেই বিনোদন জগতের সম্পর্ক! এ বছরও কেলেঙ্কারি গ্রাফে কোনও তারতম্য পড়েনি। বরং ক্রমশই চলেছে। স্ক্যান্ডাল বুক-এর পাতা ওল্টানো হল আরও একবার!
মল্লিকা:  নতুন ছবি 'ডার্টি পলিটিক্স'-এর পোস্টারে মল্লিকা শেরওয়াত নগ্ন শরীর ঢেকেছেন জাতীয় পতাকায়। দু'পাশে রাজনৈতিক শিবিরের প্রতিনিধি। পোস্টার রিলিজ হওয়ার সঙ্গে সঙ্গে বিতর্ক বলিউড হয়ে রাজনীতির আঙিনায় ঢুকে পড়েছে। আসলে, যোধপুরের এএনএম বাওয়ারি দেবার যৌন কেলেঙ্কারি নিয়ে ছবিটি তৈরি হয়েছে। মুখ্য চরিত্রে যথারীতি মল্লিকা। ছবি মুক্তির আগেই রাজস্থানের রাজনৈতিক মহলে ঝড় উঠে গেছে।
জেনিফার লরেন্স: জেনিফারের নগ্ন ছবি হ্যাক করে অনলাইনে পোস্ট করা হল। শুধু পোস্ট করেই ক্ষান্ত থাকেনি হ্যাকার। আবার বুক বাজিয়ে দাবি করেছে, তার মোবাইলে লরেন্সের এরকম আরও ছবি আছে। তার থেকেই বাছা বাছা ৬০টি ছবি পোস্ট করেছে সে।
স্বস্তিকা: একটি ফিল্ম ফেস্টিভ্যাল উপলক্ষ্যে টলিউডের অনেকেই হাজির ছিলেন সিঙ্গাপুরে। রটনা হলে তবুও একটা কথা ছিল। কিন্তু দোকানের সিসি টিভি ফুটেজে জিনিস সমেত হাতে-নাতে ধরা পড়ে গেলেন যে স্বস্তিকা! সঙ্গে ছিলেন সুমন মুখোপাধ্যায়!
গওহর খান: যেই মিনি স্কার্টে দেখা ওমনি সপাটে চড়! উদ্দেশ্য, নারী জাতিকে 'শিক্ষা' দেওয়া। তাই গওহর খানকে চড় মেরে কোনও আক্ষেপ নেই আকিল মালিকের। উল্টে আদালতে আকিলের সাফাই, 'মুসলিম মেয়েরা মিনি স্কার্ট পরলে যুবকদের মস্তিষ্ক বিকৃত হয়। তিনি নিজেও নাকি গওহর খানের পোশাকে আকৃষ্ট হচ্ছিলেন। তাই সমাজকে সচেতন করতে অত লোকের সামনে অভিনেত্রীকে থাপ্পড় মেরেছেন।'
সালমান খান: সালমান খানকেও বয়কটের সম্মুখীন হতে হয়! 'কিক' ছবির প্রমোশনে তার দেহরক্ষীদের হম্বিতম্বির জন্যে বিরক্ত চিত্র সাংবাদিকরা প্রেস কনফারেন্স বয়কট করার সিদ্ধান্ত নেন। তবে 'টাইগার' খান-কে দমিয়ে রাখা যায় না। তিনিও স্পষ্ট জানিয়ে দেন যাদের থাকার ইচ্ছা থাকবেন, আর ইচ্ছে না হলে তারা যেতে পারেন!
প্রীতি ও নেস ওয়াদিয়া: একসময়ে তাদের দু'জনকে একসাথেই দেখাই যেত। এমনকি একসঙ্গে আইপিএল টিমও কেনেন প্রীতি ও নেস ওয়াদিয়া। কিন্তু প্রেম নিমেষেই অ-প্রেমে বদল হল। তিক্ততা এতটাই বাড়ল যে প্রীতির গায়ে প্রকাশ্যে হাত তুললেন নেস। ব্যস! গল্প গড়াল থানা পুলিশ অবধি!
শ্বেতা বসু: তিনি জাতীয় পুরস্কারপ্রাপ্ত। মাকড়ি ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয়ের জন্যে সব মহলেই পেয়েছেন অকুন্ঠ প্রশংসা। কিন্তু সেই শ্বেতা বসু প্রসাদের নামই জড়িয়ে পড়েছিল মধুচক্রের সঙ্গে। তিনি নাকি একটি মধুচক্রের মক্ষীরানি ছিলেন। তবে এই সব অভিযোগ থেকেই শ্বেতাকে বেকসুর খালাস দিয়েছে হায়দরাবাদ আদালত।
রণবীর কাপুর: ক্যাটরিনার সঙ্গে রণবীরের বিশেষ মুহূর্তের ছবি তোলার জন্যে একদল অত্যুত্সাহী চিত্রসাংবাদিকের উপর বেজায় চটে গিয়ে তাদের হাত থেকে ক্যামেরা কেড়ে নেন রণবীর কপুর। এখানেই শেষ নয়, চিত্রসাংবাদিকদের উদ্দেশ্যে গালিগালাজও করেন রণবীর! এর আগে অবশ্য ইবিজাতে বেড়াতে গিয়েও পাপারাত্জিদের হাতে ধরা পড়েন রণবীর-ক্যাট। বিকিনি আর সুইমিং ট্রাঙ্কের যুগলবন্দি নজর এড়ায়নি পাপারাত্জিদের!
কিম কারদাশিয়ান: সম্প্রতি একটি ম্যাগাজিনের কভারে নগ্নতা বিক্রি করেছেন কিম। সেই নিয়ে উত্তাল পুরো দুনিয়া। তারই প্রতিবাদে এবার মুখ খুললেন পপ কিংবদন্তী ম্যাডনা। নিজের পুরনো একটি টপলেস ছবি পোস্ট করে শুধু একটাই প্রশ্ন করেছেন... স্তনবৃন্ত দেখানো যদি কু-রুচিকর হয় তাহলে কিম-এর এই ছবিটিকে কোন পর্যায়ে ফেলবেন!
সোনাক্ষী: সোনাক্ষীর রোশের মুখে পড়লেন কামাল আর খান! টুইটারে তিনি সোনাক্ষীর 'butt' নিয়ে যে কুরুচিকর মন্তব্য করেন, তার জবাবে সোজাসাপটা সোনাক্ষী রি-টুইট করেন, কামাল আর খানকে উলটো ঝুলিয়ে চারটে থাপ্পড় মারা উচিৎ!
দীর্ঘতম চুম্বনদৃশ্য: এখনও পর্যন্ত এটাই নাকি দীর্ঘতম চুম্বনদৃশ্য ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে! আর এই নতুন মাইল ফলক স্থাপন করলেন দুই বঙ্গ সন্তান। এক দিবাকর বন্দ্যোপাধ্যায়, দুই স্বস্তিকা মুখোপাধ্যায়। অনস্ক্রিন তিনি ব্যোমকেশরূপী সুশান্ত সিং রাজপুতকে করলেন আচমকা চুম্বন। তবে তা পরিচালকের নির্দেশেই। ব্যস, তাতেই আরও একবার সংবাদ শিরোনামে এই বাঙালিনী।

No comments

Powered by Blogger.