পাত্রী খুঁজছেন পুতিন!

স্ত্রী লুদমিলার সঙ্গে ৩০ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন (৬০)। গত বৃহস্পতিবার রাষ্ট্রীয় টেলিভিশনে বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন তিনি। তবে দুই দিন না যেতেই নতুন খবর ছড়িয়েছে- পাত্রী খুঁজছেন পুতিন।
ম্যাচডটকম নামে টেক্সাসভিত্তিক একটি ওয়েবসাইটের সূত্র দিয়ে এ খবর দিয়েছে যুক্তরাষ্ট্রের সাময়িকী টাইম ম্যাগাজিন।
ওই ওয়েবসাইটে রাশিয়ান টেডিবিয়ার নামের একটি অ্যকাউন্টে পুতিন ছবি দেওয়া আছে। সেখানে নিজের সম্পর্কে বিস্তারিত জানানোর পাশাপাশি কেমন পাত্রী চান সে বিষয়েও ইঙ্গিত দিয়েছেন তিনি। স্ট্যটাসে লেখা আছে, সব জল্পনা সত্য। মেয়েরা..আমি বাজারে ফিরেছি।' বৃহস্পতিবারের ওই স্ট্যাটাস অনুযায়ী, পাত্রী হতে হবে ২৫ থেকে ৪৫ বছরের। 'আমি এমন একজনকে খুঁজছি, যে (আমার সঙ্গে) বিশ্বব্যাপী ভ্রমণ করতে পারবে, শিকার ও মাছ ধরতে পারবে। মাঝে মাঝে মল্লযুদ্ধেও শরিক হবে।'
তবে ওই অ্যকাউন্ট যে পুতিনেরই সে বিষয়ে কোনো সত্যতা পাওয়া যায়নি। তাছাড়া বিচ্ছেদের দিনই পুতিন পাত্রী চেয়ে বিজ্ঞাপন দেবেন- এটাও বিশ্বাসযোগ্য না বলে মনে করছেন অনেকে। পুতিন এ গুজবের বিষয়ে কোনো মন্তব্য করেননি। তবে গত শুক্রবার তাঁর মুখপাত্র দিমিত্রি পেসকভ জানান, আপাতত বিয়ে করার কোনো পরিকল্পনা নেই পুতিনের। প্রেসিডেন্টের দায়িত্ব ও দেশ সেবায় মনোযোগ দিতে চান তিনি।

No comments

Powered by Blogger.