নতুন দোকান

সাতোরি ঘর সাজানোর পণ্য, জুতা, ব্যাগ ইত্যাদি নানা কিছু নিয়ে যাত্রা শুরু করল সাতোরি। কার গুলশান ২ নম্বরে হাওলাদার কমপ্লেক্সে ২৪ মে এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়। এখানে পাবেন ম্যাগাজিন হোল্ডার, ট্রে, রকমারি ফুলদানি, ছবি, অর্কিড, ল্যাম্প, ওয়ালেট ও কার্ড হোল্ডার, ব্যাগ, জুতা ইত্যাদি।


এ ছাড়া আন্তর্জাতিক ব্র্যান্ড ডক্টর স্পিলারের সৌন্দর্যচর্চার উপকরণগুলোও এখানে পাওয়া যাবে।
এর আয়োজকেরা জানান, সাতোরি একটি জাপানি শব্দ, যার অর্থ স্বর্গের দিকে এক কদম এগিয়ে যাওয়া।
সাতোরির উদ্বোধনী অনুষ্ঠানে এসেছিলেন অধ্যাপক আনিসুজ্জামান, ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল, রূপবিশেষজ্ঞ কানিজ আলমাস খান, অভিনয়শিল্পী জয়া আহসান, মডেল ও উপস্থাপক শারমিন লাকি ও সংগীতশিল্পী শাহেদ। এ ছাড়া সাতোরির চেয়ারপারসন রুনু মোশারফ, প্রধান নির্বাহী কর্মকর্তা শাওন তানভীর, পরিচালক মোস্তফা তানভীর প্রমুখ।
বিবর্তন
ঢাকার মালিবাগের ফরচুন শপিং মলে চালু হলো বিবর্তন বুটিকের নতুন শাখা। ২৫ মে এর উদ্বোধনী দিনে আসেন উপস্থাপক ও মডেল শারমিন লাকি। হাতের কাজের ব্যবহারে তৈরি হয়েছে এখানকার পোশাকগুলো। এখানে পাবেন সালোয়ার-কামিজ, ফতুয়া, শিশুদের পোশাক ও ঘর সাজানোর পণ্য। ২৫ জুন পর্যন্ত এখানে কেনাকাটায় পাবেন ছাড়।
রোদ্দুর
২৫ মে ঢাকার ধানমন্ডির অরচার্ড পয়েন্টে চালু হলো পোশাকের দোকান রোদ্দুর। এদিন এসেছিলেন রূপবিশেষজ্ঞ কানিজ আলমাস খান। পোশাকে হ্যান্ডপেইন্টের ব্যবহার করেছে তারা। এখানে পাবেন সালোয়ার-কামিজ, শাড়ি, পাঞ্জাবি, টি-শার্ট, ফতুয়া ও ঘর সাজানোর নানা পণ্য।

No comments

Powered by Blogger.