বার্সা-রিয়ালের চিন্তা বাদ দিয়েছেন নেইমার

তাঁর ওপর অনেক দিন ধরেই চোখ রিয়াল মাদ্রিদের। এমনও খবর আছে, বার্সেলোনাও নাকি আগ্রহী তাঁকে পেতে। তবে রিয়াল-বার্সা কোনো দলেই নয়, নেইমার আপাতত সান্তোসেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। ব্রাজিলের ক্লাবটির সঙ্গে নতুন করে চুক্তি করছেন এই উঠতি তারকা। আসলে নেইমারের সঙ্গে সান্তোসের আগের চুক্তিতে ‘বাইআউট ক্লজের’ অঙ্কটা ছিল সাড়ে ৪ কোটি ইউরোর। সেটাই বাড়িয়ে আরও অনেক বেশি করে ফেলা হচ্ছে, যাতে চুক্তি ভঙ্গ করে নেইমারকে পেতে চাইলেও রিয়াল-বার্সার মতো ক্লাবগুলোকে বড় অঙ্কের টাকা গুনতে হয়।
শোনা যাচ্ছে, এরই মধ্যে বার্সার একটি প্রতিনিধিদল ব্রাজিলে গেছে সান্তোসের সঙ্গে প্রাথমিক আলাপ-আলোচনা সারতে। নেইমারকে নিয়ে ভালোই জমেছে বার্সা-রিয়াল অন্য দ্বৈরথ। তবে এই ‘যুদ্ধে’ নামার কোনো ইচ্ছা নেই নেইমারের, ‘দুই বড় ক্লাবই আমাকে চায়, এটা আমার জন্য অনেক বড় পাওয়া। তবে আমি বার্সেলোনা আর মাদ্রিদের চলমান যুদ্ধে জড়াতে চাই না। আমি যা-ই বলি না কেন, সেটা ভুলভাবে উদ্ধৃত হতে পারে। তাই আমার বরং মুখ বন্ধ রাখাই ভালো। আমি কাউকেই আঘাত করতে চাই না। তবে আপাতত এটা বলতে পারি, ডিসেম্বরে অনুষ্ঠেয় আগামী ক্লাব বিশ্বকাপ পর্যন্ত আমি সান্তোসেই থাকছি।

No comments

Powered by Blogger.