অস্ট্রেলিয়ান ওপেনে থাকছেন না সেরেনা উইলিয়ামস

পায়ের ইনজুরি থেকে এখনো মুক্তি পাননি সেরেনা উইলিয়ামস। এই মৌসুমের জুলাইয়ে উইলম্বডন শিরোপা জয়ের পর থেকে আর নামতে পারেননি কোর্টে। এই মৌসুমে আর কোনো প্রতিযোগিতায় অংশ নিতে না পারলেও আগামী মৌসুমেই আবার কোর্টে ফিরবেন বলে জানিয়েছিলেন তিনি। কিন্তু সেই আশা পূর্ণ হয়নি সেরেনার। আগামী জানুয়ারীতে মৌসুমের প্রথম গ্রান্ড স্ল্যাম অস্ট্রেলিয়ান ওপেনেও অংশ নিতে পারছেন না সাবেক এই এক নম্বর টেনিস তারকা।
গত জুলাইয়ে একটি রেস্টুরেন্টে কাঁচের গ্লাসের ভাঙা টুকরা পায়ে ঢুকে গিয়েছিল সেরেনার। তারপর পায়ে দুই দফা অস্ত্রোপচার করতে হয়েছে তাঁকে। এখনো আবার অনুশীলন করতে গেলে আরও বড় ধরনের ইনজুরির আশঙ্কা আছে বলে জানিয়েছেন এই আমেরিকান টেনিস তারকা। তবে তিনি আবার যত দ্রুত সম্ভব কোর্টে ফেরার প্রতিশ্রুতি দিয়েছেন ভক্তদের।
এর আগের দুই মৌসুমে অস্ট্রেলিয়ান ওপেনে শিরোপা উঠেছিল সেরেনা উইলিয়ামসের হাতে। এবার তিনি অংশ নিতে না পারায় দুঃখ প্রকাশ করে আয়োজক কমিটির সভাপতি ক্রেইগ টিলে বলেছেন, ‘আমি বুঝতে পারছি এই প্রতিযোগিতায় অংশ নিতে না পারাটা সেরেনার জন্য কতটা দুঃখজনক। সে এখানে খেলতে খুব পছন্দ করে। আমরা তার দ্রুত আরোগ্য কামনা করছি।’

No comments

Powered by Blogger.