অনাগত শিশুদের বাঁচাতে গর্ভপাত বিশেষজ্ঞকে হত্যা করেছি!

যুক্তরাষ্ট্রের কানসাসে গর্ভপাত বিশেষজ্ঞ এক চিকিত্সককে হত্যার কথা স্বীকার করেছেন ৫১ বছর বয়সী এক ব্যক্তি। গত বৃহস্পতিবার আদালতে শুনানির সময় তিনি যুক্তি দেখান, ওই চিকিত্সকের হাত থেকে অনাগত শিশুদের জীবন বাঁচাতে তিনি তাঁকে খুন করেন। খবর এএফপির।
খ্রিষ্টধর্মাবলম্বী স্কট রোয়েডার ২০০৯ সালের ৩১ মে গর্ভপাত বিশেষজ্ঞ চিকিত্সক জর্জ টিলারকে কানসাসের রিফর্মেশন লুথেরান গির্জায় হত্যা করেন।
স্কটের ভাষ্যমতে, চিকিত্সককে হত্যা করে তিনি সামান্য পাপ করেছেন। তিনি বিশ্বাস করেন, তিনি ওই হত্যাকাণ্ডের মাধ্যমে অনেক মানুষের জীবন বাঁচিয়েছেন। কাঠগড়ায় দাঁড়িয়ে স্কট বিচারকের উদ্দেশে বলেন, গর্ভপাত এক ধরনের হত্যাকাণ্ড। জীবন নেওয়া মানুষের কাজ নয়।
গর্ভপাত বিষয়ে অভিজ্ঞ যুক্তরাষ্ট্রে যে অল্পসংখ্যক চিকিত্সক রয়েছেন, টিলার তার মধ্যে অন্যতম। শুধু গর্ভপাত করে জীবিকা নির্বাহ করায় লোকজন তাঁকে ‘টিলার দ্য বেবি কিলার’ উপাধি দিয়েছে।
স্কট বলেন, রাষ্ট্রপক্ষ তার বিরুদ্ধে যে সাক্ষ্যপ্রমাণ হাজির করেছে, এ নিয়ে তিনি কোনো বিতর্কে জড়াবেন না। তিনি স্বীকার করেন, তিনি গুলি করে টিলারকে হত্যা করেছিলেন।
স্কট স্বীকার করেন, ছোটবেলায় পরিবারের সদস্যদের সঙ্গে তিনি গির্জায় যেতেন। ১৯৯২ সালে টেলিভিশনে ‘৭০০ ক্লাব’ নামের একটি অনুষ্ঠান দেখার আগ পর্যন্ত ধার্মিক ছিলেন না তিনি।
স্কট বলেন, ‘আমি আমার কক্ষে একা থাকতাম। এক দিন আমি হাঁটু গেড়ে বসে যিশুখ্রিষ্টকে ত্রাণকর্তা হিসেবে গ্রহণ করি।’ এর পর থেকে তিনি মনে করেন, গর্ভপাত করা ঠিক নয়। দিন দিন তাঁর ভেতরে জোরালো হয় এ ধারণা।

No comments

Powered by Blogger.