‘আগামীতে জাপা চমক দেখাবে’ -এরশাদ

চট্টগ্রামে আয়োজিত সমাবেশে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জনগণ তার সঙ্গে থাকলে আগামীতে এককভাবে সরকার গঠনে জাপা চমক দেখাবে। এই মুর্হতে দেশে জাতীয়তাবাদী দল বলে কিছু নেই। যা আছে তার আদর্শ শতভাগ ধারণ করে এগিয়ে চলেছে জাতীয় পার্টি। সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা ছিলেন বটে। কিন্তু পরবর্তীতে তিনি আর্দশ থেকে ছিটকে পড়েছিলেন। দেশে খুন খারাবি বেড়ে গেছে। মানুষ শান্তিতে থাকতে আমাদেরকে ক্ষমতায় দেখতে চায়। বুধবার বিকালে নগর জাতীয় পার্টি আয়োজিত মহাসমাবেশে এসব কথা বলেন তিনি। এরশাদ বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় গেল দেশে জনদুর্ভোগ কমে আসবে। বিদ্যুতের সমাধান হবে। আইনশৃঙ্খলাপরিস্থির উন্নতি ঘটবে। গণতন্ত্র প্রতিষ্টা হবে। বিএনপির প্রতি মানুষের কোন আস্থা নেই। খালেদা জিয়া স্বাধীনতা বিরোধীদের সঙ্গে হাত মিলিয়েছেন। তাদেরকে পতাকা দিয়ে স্বাধীনতাকে খর্ব করেছেন। সমাবেশে এরশাদ বলেন, দেশে এখন সু:শাসন নেই। আমার হাতে তথ্য আছে। প্রতিদিন কত মানুষ মারা যাচ্ছে তার সংখ্যা দেখে আতকে উঠি। আমি যখন ক্ষমতায় ছিলাম তখন এমন হয়নি। এই চট্টগ্রামকে সত্যিকার বাণিজ্যিক রাজধানীর রুপ আমরাই দিয়েছিলাম। সামনে সরকারে আসলে অনেক বড় বড় প্রতিষ্ঠানের কেন্দ্রীয় কার্যালয় এখানেই গড়ে তোলা হবে।

এরশাদ বলেন, দুই নেত্রী আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে। এখন বাংলাদেশ অকার্যকর রাষ্ট্রে পরিণত হয়েছে। দেশের মানুষ মুক্তি চায়। আমি যখন ক্ষমতায় ছিলাম তখন সব দলের মতামত প্রকাশ করার সুযোগ ছিলো। এখন তো কোন ব্যক্তিই স্বাধীনভাবে কথা বলতে পারেনা। বললে গুম হচ্ছে।
জাপা চেয়ারম্যান আরো বলেন, দেশের মানুষ হরতালকারীদের সমর্থন করে না। বোমাবাজি কখনো শান্তির পথ হতে পারেনা। আগামীতে জাতীয় পার্টি সরকার গঠন করবে। সমাবেশে সভাপতিত্ব করেন নগর শাখার আহবায়ক মাহজাবীন মোরশেদ। বক্তব্য দেন দলের মহাসচিব জিয়াউদ্দিন বাবলু ও পানিসম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

No comments

Powered by Blogger.