শুভ নববর্ষ

দেশীয় চলচ্চিত্র, সঙ্গীত ও টেলিভিশনের জনপ্রিয় তারকাদের বছরটি কেমন যাবে, বিশ্লেষণ করে জানাচ্ছেন জ্যোতিষি ড. আবদুল হাদী 
আইয়ুব বাচ্চু
এ বছর গায়ক হিসেবে আপনার খ্যাতি অন্য বছরের তুলনায় বেশি ছাড়া কম হবে না। সিংহ রাশির জাতক রবি দ্বারা প্রভাবিত বলে আপনার দ্বারা অনেক সৃষ্টি হবে এ বছর। বিদেশ ও দেশে প্রচুর অনুষ্ঠান করবেন, জনপ্রিয়তা ও অর্থ উপার্জন করবেন। অ্যালবাম আসবে বেশ ক'টি। প্রায় সবই জনপ্রিয়তা পেয়ে যাবে।
জেমস
তুলা রাশির জাতক জেমস মঙ্গল দৃষ্ট হয়ে অনেক কাজ করবেন ২০১৪ সালে। আপনার খ্যাতি এবং সম্মান অনেকের জন্যই ঈর্ষার কারণ হয়ে উঠতে পারে। আপনার ব্যবসার সুযোগও বাড়বে এ বছর। বিদেশে গানের জন্য চুক্তিবদ্ধ হবেন। বুঝে বুঝে কাজ করলে ঝামেলা কম হবে আপনার।
কুমার বিশ্বজিৎ
মিথুন রাশির গায়ক কুমার বিশ্বজিতের ২০১৪ সুফল বয়ে আনবে অন্য বছরের তুলনায় বেশি। নতুন ধারার প্রবর্তক হিসেবে এ বছর আপনার খ্যাতি বিশ্বের বাঙালিদের মধ্যে আরও বেশি ছড়াবে। নতুন অ্যালবাম আসবে এবং তা জনপ্রিয় হবে। ছায়াছবিতে অভিনয়ও করতে হতে পারে এ বছর। স্বাস্থ্যের যত্ন নিতে হবে।
জাহিদ হাসান
তুলা রাশির জাতক জাহিদ হাসানের ২০১৪ সাল আর্থিক উন্নতির বছর। ব্যবসায় আপনি যথেষ্ট এগিয়ে যাবেন অভিনয়ের সঙ্গে সঙ্গে। মঙ্গল রয়েছে আপনার রাশিতে। শুক্রের জাতক জাহিদের তাই সবদিক থেকেই সুযোগ বাড়বে। আপনাকে স্বাস্থ্যের যত্ন নিতে হবে জুন থেকে আগস্ট। আপনি যথেষ্ট সাহসী হবেন কাজের ক্ষেত্রে।
মৌসুমী
আপনার সমস্যা হতে পারে এ বছর অ্যালার্জি থেকে। বৃশ্চিক রাশির কন্যা মৌসুমীর চর্মরোগ থেকে নিজেকে রক্ষা করতে প্রয়োজনে ডাক্তার দেখাতে হবে। পরিচালক ও অভিনেত্রী হিসেবে কৃতিত্বের পরিচয় দিতে পারবেন। পারিবারিক সমস্যা খুব একটা এ বছর হবে না। বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে কাজের জন্য। পুরস্কার পেতে পারেন কাজের জন্য।
জয়া আহসান
মিথুন রাশির জাতিকা জয়া আহসানের ২০১৪ বছরটি মিশ্র ফলদায়ক হওয়ার কথা। শনির প্রভাব রয়েছে বুধের ওপর। তাই সম্মান আসবে কাজের জন্য। নতুন সম্ভাবনার দুয়ার খুলে যাবে। যেটি সবচেয়ে বেশি গুরুত্ব পাবে তা হচ্ছে বিদেশের সঙ্গে চুক্তিতে আবদ্ধ হয়ে পুরস্কৃত হবেন। পারিবারিক সম্পর্কের অবনতি যাতে না হয় সেদিকে লক্ষ্য রাখুন।
মোশাররফ করিম
সিংহ রাশির জাতক মোশাররফ করিমের ২০১৪ বেশ ঝুঁকিপূর্ণ হবে প্রথম দিকে। কাজে উৎসাহ কমে যেতে পারে নেপচুনের প্রভাবে। আবার জুনের পর থেকে ভালো কিছু সুযোগ পেয়ে যাবেন যা আপনাকে উৎসাহ দেবে। রবির প্রভাবে সম্মান ও অর্থ দুটোই আসতে পারে এ বছর। স্বাস্থ্যের সমস্যা দেখা দিতে পারে।
শাকিব খান
সিংহ রাশির শাকিব খানের এ বছর হঠাৎ প্রেম ও বিয়ের ব্যাপার ঘটে যেতে পারে। ফলে অনেক মেয়ের মন ভেঙে যাবে, যাদের ক্ষীণ আশা ছিল এ ব্যাপারে। নতুন ছবির জন্য সাইন করবেন। বিদেশ যাত্রা হবে বহুবার এ বছর। কাজকে প্রাধান্য দিতে হবে আপনাকে। ব্যায়াম করতে গিয়ে হাতে ব্যথা পেতে পারেন বলে সতর্ক থাকা ভালো।
অপু বিশ্বাস
তুলা রাশির জাতিকা অপু বিশ্বাসের ২০১৪ সাল বেশ গুরুত্বপূর্ণ হবে। ছায়াছবির জগতেও বেশ সুনাম আসবে আপনার। আপনার জীবনেও এমন কেউ আসতে পারে যার সঙ্গে সংসার গড়ার স্বপ্ন দেখবেন। কাজে যথেষ্ট গুরুত্ব দিয়ে থাকেন আপনি। নতুন অনেক কাজের জন্য চুক্তি করতে পারবেন।
ন্যান্সি
ধনু রাশির জাতিকা ন্যান্সির বছরটি খুবই তাৎপর্যপূর্ণ হওয়ার কথা। ২০১৪ সালে আবার বিয়ের সম্ভাবনা রয়েছে। কিছু দিনের জন্য বিদেশে অবস্থানের সুযোগ, প্রেম ও বিয়ের সম্ভাবনা রয়েছে। অ্যালবাম, অনুষ্ঠান ও সুযোগ আসবে। ফলে আর্থিক সুযোগ বাড়বে এ বছর। মনকে স্থির না রাখলে জটিলতা বাড়তে পারে প্রেমে।

No comments

Powered by Blogger.