এবার বলিউডে পর্নো তারকা প্রিয়া রায়

বলিউডে পা রেখে ইতিমধ্যে বেশ আলোচিত হয়েছেন পর্নো তারকা সানি লিওন। বলিউডের অনেক শীর্ষ তারকার চেয়েও নিজেকে মিডিয়ার আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত করতে সমর্থ হয়েছেন সানি। এছাড়া ‘জিসম-২’ ছবিতে তার খোলামেলা ও রগরগে উপস্থিতি দর্শকরা বেশ উপভোগ করেছেন।

বর্তমানে বেশ কয়েকটি ছবি নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। এদিকে নতুন খবর হলো, প্রথম পর্নো তারকা হিসেবে বলিউডে সানির অভিষেকের পথ ধরে এবার আসছেন প্রিয়া রায়। ভারতের শীর্ষ এই পর্নো তারকার খুব শিগগিরই বলিউডে অভিষেক হতে যাচ্ছে। প্রিয়া ভারতের ‘অরজিনাল সিন’-এর পর্নো তারকা হিসেবে কাজ করছেন। দিল্লিতে জন্মগ্রহণ করলেও প্রিয়াকে দত্তক নিয়েছিলেন আমেরিকার এক দম্পতি। তাই মাত্র দুই বছর বয়সেই সেই দম্পতির সঙ্গে আমেরিকায় বসবাস শুরু করেন তিনি। ১২ বছর বয়সে তিনি একজন নৃত্যশিল্পী হিসেবে কাজ শুরু করেন।
এরপর ভারতীয় পর্নো ছবির সঙ্গে জড়িয়ে পড়েন। বর্তমানে ভারতের শীর্ষ পর্নো তারকাদের মধ্যে প্রিয়া একজন। এদিকে ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর নতুন মওসুমে প্রিয়ার উপস্থিতি থাকছে- এমন গুঞ্জন সম্প্রতি পাখা মেলে। বিষয়টি ভারতের মিডিয়াগুলোও বেশ ফলাও করে প্রচার করে। কিন্তু অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন প্রিয়া। তিনি বলেন, আমি ‘বিগ বস’-এ অংশ নিচ্ছি, সেটা আমি নিজেই জানি না। বিষয়টি বেশ মজার। তবে এরকম করে গুঞ্জন ছড়ানোর কোন মানে হয় না। এদিকে ‘বিগ বস’-এ অংশ নেয়ার কথা অস্বীকার করলেও সানি লিওনের পর পর্নো তারকাদের মধ্যে বলিউডে অভিষেক হতে যাচ্ছে প্রিয়া রায়ের। জানা গেছে, সানির মতো করেই বেশ রাজকীয়ভাবেই বলিউডে অভিষেক হবে প্রিয়ার। তবে সেই বিষয়টি পরিষ্কার করে বলতে নারাজ প্রিয়া। এ বিষয়ে তিনি বলেন, আসলে বলিউড থেকে প্রস্তাব এসেছে এটা ঠিক। তবে আমি বিষয়টি নিয়ে চিন্তা ভাবনা করছি। কারণ, পর্নো তারকা হিসেবে কাজ করতে আমি অভ্যস্ত হয়ে পড়েছি। এখন বলিউড আমার কাছে একদমই নতুন। দেখা যাক কি হয়!

No comments

Powered by Blogger.