কথামালা

রানার জন্য আমাদের কিছু করা উচিত ভারতের বিপক্ষে ম্যাচের আগে প্রয়াত মানজারুল ইসলামকে স্মরণ মাশরাফি বিন মুর্তজা কারা কঠিন প্রতিপক্ষ, সেসব ভাবার দিন আর নেই ভারতের বিপক্ষে জয়ের পর সাকিব আল হাসাননাজমুল ভাই দলে থাকলেই আমরা ম্যাচ জিতি।

আজ (মঙ্গলবার) যখন শুনলাম উনি দলে আছেন, তখনই বলেছি আমরা জিতব
শ্রীলঙ্কার বিপক্ষে জয়ের পর সাকিব আল হাসান

আমি ঈশ্বর নই। আমি একজন ক্রিকেটার, আমি শচীন! ৯৯তম সেঞ্চুরির পর শততম সেঞ্চুরির মূল্যটা আপনারাই আমাকে বুঝতে শিখিয়েছেন
‘সেঞ্চুরির সেঞ্চুরি’ করার পর সংবাদ সম্মেলনে
শচীন টেন্ডুলকার

আমার ধারণা, বাংলাদেশ বেশ ভালো দল, ‘আন্ডাররেটেড’ দল। সেদিন তো পাকিস্তানকেও প্রায় হারিয়ে দিয়েছিল, আজ আমাদের হারাল। এতে এটাই প্রমাণ করে, বাংলাদেশ উন্নতি করছে
ভারতের ম্যাচ হারের পর বাংলাদেশ ক্রিকেট দল সম্পর্কে
শচীন টেন্ডুলকার

টেন্ডুলকারের কথা না ভেবে আমাদের মূল লক্ষ্য হওয়া উচিত পুরো ম্যাচ নিয়ে ভাবা। টেন্ডুলকারের সেঞ্চুরির পরও যদি ভারতকে হারানো যায়, অসুবিধা কী!
ভারতের বিপক্ষে ম্যাচের আগে মুশফিকুর রহিম

ফাইনালের দুই অধিনায়কেরই উচিত টস প্র্যাকটিস করা
বাংলাদেশের বিপক্ষে পরাজয়ের পর মাহেলা জয়াবর্ধনে

ছেলেবেলায় শচীনকে সামনাসামনি দেখার জন্য মুখিয়ে থাকতাম। এখন একসঙ্গে খেলতে পারছি, এটাই তো বড় সম্মানের!
টেন্ডুলকারের সঙ্গে তাঁর তুলনা সম্পর্কে ‘বিনম্র’ বিরাট কোহলি

বাংলাদেশ চমৎকার খেলেছে। এটা সত্যিই একেবারে নতুন এক বাংলাদেশ। আর তাঁরাই হচ্ছে সত্যিকারের বিজয়ী
ফাইনাল শেষে বাংলাদেশ দলের উচ্ছ্বসিত প্রশংসায় পাকিস্তান অধিনায়ক মিসবাহ-উল-হক

No comments

Powered by Blogger.