`আমার স্বপ্ন পূরণ হলো’

বিশ্বকাপ খেলার স্বপ্নে বিভোর ছিলেন অভিজ্ঞ অসি ব্যাটসম্যান মাইক হাসি। ইনজুরি তাঁর সেই স্বপ্ন কেড়ে নিতে বসেছিল। কিন্তু, নিজের লড়াকু মন-মানসিকতা তাঁর সেই স্বপ্ন আবার ফিরিয়ে দিয়েছে। লড়াই করে ইনজুরির ছোবল থেকে মুক্ত হওয়ার পর বিশ্বকাপ স্কোয়াডে শেষ পর্যন্ত তাঁর ডাকটা এসেই পড়েছে অস্ট্রেলীয় বোলিং আক্রমণের অন্যতম অস্ত্র ডগ বলিঞ্জারের ইনজুরি। আরেক সতীর্থের দুঃখজনক ইনজুরি নিজের বিশ্বকাপ স্বপ্নকে নতুন জীবন দেওয়ার পরেও, বিশ্বকাপের মতো বড় আসরে শেষ পর্যন্ত খেলতে পারার স্বপ্নটা সার্থক হওয়ায় দারুণ খুশি-হাসি। বলেছেন, ‘আমার স্বপ্ন পূরণ হলো এতে।’
তিনি আরও বলেছেন, বিশ্বকাপ স্বপ্ন পূরণ হলেও, শিরোপার স্বপ্নটা পূরণ করতে পারলে, এ পৃথিবীতে তাঁর চেয়ে খুশি আর কেউ হবে না।’
গত জানুয়ারি মাসে হাঁটুর ইনজুরির কারণে মাঠের বাইরে চলে গিয়েছিলেন মাইক হাসি। অপারেশন করিয়ে সুস্থ হয়ে এসে হাসি এখন আত্মবিশ্বাসী বিশ্বকাপের বাকি ম্যাচগুলোতে ভালো খেলার জন্য। সে সঙ্গে আত্মবিশ্বাসী তাঁর হাঁটু আর নতুন করে কোনো সমস্যা সৃষ্টি করবে না।
কাল মঙ্গলবার উপমহাদেশে উড়ে গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন মাইক হাসি। তাঁর মতে, এবারের বিশ্বকাপ জেতারও যথেষ্ট সুযোগ রয়েছে অস্ট্রেলিয়ার সামনে।
১৫১টি একদিনের ম্যাচে ৫১ গড়ে ৪৪৬৯ রান করা ৩৫ বছর বয়সী এ অভিজ্ঞ ব্যাটসম্যান আগামী শনিবারই বেঙ্গালুরুতে কেনিয়ার সঙ্গে অস্ট্রেলিয়ার পরবর্তী ম্যাচে মাঠে নামতে পারবেন বলে জানা গেছে।

No comments

Powered by Blogger.