প্রিমিয়ার ব্যাংক ও বিডি ওয়েল্ডিং ইলেক্ট্রডসের লভ্যাংশ ঘোষণা

প্রিমিয়ার ব্যাংক লিমিটেড ৩১ শতাংশ শেয়ার লভ্যাংশ এবং বিডি ওয়েল্ডিং ইলেক্ট্রডস ৫ শতাংশ নগদ ও ১০ শতাংশ শেয়ার লভ্যাংশ ঘোষণা করেছে। আজ রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।
প্রিমিয়ার ব্যাংক লিমিটেড: প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ ২০১০ সালের জন্য ৩১ শতাংশ শেয়ার লভ্যাংশ ঘোষণা করেছে। প্রতিষ্ঠানটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৬ এপ্রিল সকাল সাড়ে ১০টায় ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের ‘হল অব ফেম’-এ অনুষ্ঠিত হবে। এজিএমের রেকর্ড ডেট ২০ মার্চ। প্রতিষ্ঠানটি আরও জানিয়েছে, ওই সময়ে শেয়ারপ্রতি মোট আয় ৬০.৮ টাকা, শেয়ারপ্রতি মোট সম্পদমূল্য ২০.৫০ টাকা এবং মোট নেট ওপেনিং ক্যাশ ফ্লো ৭.১২ টাকা।
বিডি ওয়েল্ডিং ইলেক্ট্রডস : প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ ২০১০ সালের জন্য ১০ শতাংশ শেয়ার এবং ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। প্রতিষ্ঠানটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৭ এপ্রিল বেলা সাড়ে ১১টায় ঢাকার রমনায় ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে অনুষ্ঠিত হবে। এজিএমের রেকর্ড ডেট ২০ মার্চ। প্রতিষ্ঠানটি আরও জানিয়েছে, ওই সময়ে শেয়ারপ্রতি মোট আয় ১.১৯ টাকা, শেয়ারপ্রতি মোট সম্পদমূল্য ৫৭৫.০৮ টাকা এবং মোট নেট ওপেনিং ক্যাশ ফ্লো ০.৫০ টাকা।

No comments

Powered by Blogger.