ডিএসইর পুনর্নির্মিত অফিস উদ্বোধন

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) পুনর্নির্মিত অফিস উদ্বোধন করা হয়েছে। মতিঝিলে ডিএসইর ভবনের নিচতলায় আজ বুধবার সন্ধ্যায় কেক কেটে নবনির্মিত অফিসের উদ্বোধন করেন সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (এসইসি) চেয়ারম্যান জিয়াউল হক খন্দকার।
এ সময় অন্যান্যের মধ্যে ঢাকা সিটি করপোরেশনের মেয়র সাদেক হোসেন খোকা, এফবিসিসিআইয়ের সভাপতি এ কে আজাদ, ডিএসইর চেয়ারম্যান শাকিল রিজভী, বিশিষ্ট ব্যবসায়ী মঞ্জুর-এ-ইলাহীসহ ডিএসইর ঊর্ধ্বতন কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।
এদিকে ব্রিটিশ হাইকমিশনের দুই সদস্যের একটি প্রতিনিধিদল আজ ডিএসই পরিদর্শন করে। প্রতিনিধিদলে ছিলেন ব্রিটিশ ডেপুটি হাইকমিশনার নিক লো এবং এডাম জ্যাকসন।
পরিদর্শনকালে প্রতিনিধিদলের সদস্যরা ডিএসইর সভাপতি শাকিল রিজভী, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট মো. রফিকুল ইসলাম ও পরিচালনা পর্ষদের সঙ্গে এক সংক্ষিপ্ত বৈঠকে মিলিত হন। ডিএসইর সভাপতি ব্রিটিশ ডেপুটি হাইকমিশনারকে ডিএসইর বিভিন্ন কর্মকাণ্ড সম্পর্কে অবহিত করেন।
ডেপুটি হাইকমিশনার লো ডিএসইকে সব ধরনের কারিগরি সহযোগিতার আশ্বাস দেন। আগামী বছরের মার্চে ঢাকা স্টক এক্সচেঞ্জকে লন্ডনে রোড শো করার ব্যাপারেও তাঁরা পূর্ণ সহযোগিতা দেবেন বলে তিনি জানান।
এ সময় প্রধান পরিচালন কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মো. জহুরুল আলম, প্রধান প্রযুক্তি কর্মকর্তা আ স ম খায়েরুজ্জমান ও ডিএসইর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

No comments

Powered by Blogger.