মাইকেলভক্তদের রাতজাগানিয়া অপেক্ষা

পপতারকা মাইকেল জ্যাকসনের প্রত্যাবর্তন কনসার্টের মহড়া অনুষ্ঠান নিয়ে নির্মিত তথ্যচিত্র দিজ ইজ ইট মুক্তি পাচ্ছে ২৭ অক্টোবর। লস অ্যাঞ্জেলেসের নোকিয়া থিয়েটারে এর উদ্বোধনী প্রদর্শনী অনুষ্ঠিত হবে। আর সেই প্রদর্শনীর টিকিট পেতে হুমড়ি খেয়ে পড়েছেন পপতারকার ভক্তরা। একটি টিকিটের জন্য তাঁরা সকাল থেকে রাত পর্যন্ত লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করেছেন। খবর এএফপির।
গতকাল রোববার প্রথম প্রহর থেকে টিকিট বিক্রি শুরু হওয়ার কথা থাকলেও শনিবার সকালের মধ্যেই নোকিয়া থিয়েটারের বাইরে শত শত ভক্ত লাইনে দাঁড়িয়ে যান। লেটিসিয়া মার্টিন নামের এক ভক্ত সারা রাত জেগে লাইনে দাঁড়িয়েছেন। তিনি বলেন, ‘আমি ঘুমাইনি। টিকিট কেনার জন্য সারা রাত জেগেছিলাম। নির্ধারিত সময়ের অনেক আগে লাইনে দাঁড়িয়ে কেউ কেউ স্লিপিং ব্যাগের ওপরই ঘুমিয়ে পড়েন। আবার কেউ ভাঁজ করা চেয়ার এনে তাতেই রাত পার করেছেন।’
এন্ড্রু উইংলার্জ নামের একজন গাড়িচালক বলেন, ‘আমি রাতে একফোঁটা ঘুমাইনি।’ দক্ষিণ ক্যালিফোর্নিয়া থেকে আসা ওই ভক্ত তাঁর তিন বন্ধুকে নিয়ে লাইনে দাঁড়ান। ব্রেন্ডা গঞ্জালেজ নামের আরেক ভক্ত বলেন, ‘ আমি শুক্রবার ভোর রাত তিনটায় লাইনে দাঁড়িয়েছি।’ গঞ্জালেজের সঙ্গে ছিল তাঁর বোন ও এক বন্ধু। ২৬ বছরের গঞ্জালেজ বলেন, ‘আমি সাধারণত ১২ ঘণ্টার মতো ঘুমাই। কিন্তু টিকিটের জন্য আমি আজ রাতে মাত্র চার ঘণ্টা ঘুমিয়েছি।’
পপতারকার মৃত্যুর কারণেই তাঁর তথ্যচিত্রের প্রতি আবেদন বেড়েছে কি না—এমন প্রশ্নের জবাবে জ্যাকসনের অনুকারক জিমি লি বলেন, ‘জ্যাকসন জীবিত থাকলেও এ তথ্যচিত্র দেখার জন্য আমাদের আগ্রহের এতটুকু ঘাটতি হতো না।’
উল্লেখ্য, রোববার প্রথম কয়েক ঘণ্টার মধ্যে তিন হাজার টিকিট বিক্রি হয়।
গত ২৫ জুন মাত্রাতিরিক্ত চেতনানাশক ওষুধ প্রয়োগের কারণে মাইকেল জ্যাকসনের মৃত্যু হয়।

No comments

Powered by Blogger.