এমিরেটসের বিশ্বব্যাপী নতুন টিভি ও অনলাইন বিজ্ঞাপন প্রচার শুরু

দুবাইভিত্তিক বিমান সংস্থা এমিরেটস এয়ারলাইনস বিশ্বব্যাপী নতুন টিভি ও অনলাইন বিজ্ঞাপন কার্যক্রম শুরু করেছে। এসব বিজ্ঞাপন নির্মাণ করেছেন চারবার অ্যামি অ্যাওয়ার্ড বিজয়ী মাইকেল নোভাল।
‘মিট দুবাই’ শীর্ষক এই প্রচার কার্যক্রম দি নিউইয়র্ক টাইমস, নিউজ উইক, টাইম, দি ওয়ালস্ট্রিট জার্নালসহ বিভিন্ন শীর্ষস্থানীয় সংবাদমাধ্যমে এখন প্রচারিত হচ্ছে।
এমিরেটসের এসব বিজ্ঞাপনচিত্রে বিজ্ঞাপন মডেল বা অভিনেতাদের পরিবর্তে সাধারণ লোকদেরই তুলে আনা হয়েছে, কোনো পাণ্ডুলিপি ব্যবহার না করে। এতে একমাত্র পেশাদার অভিনেতা হচ্ছেন যুক্তরাজ্যের কেভিন স্যাকার। মূলত কোনো রিহার্সেল ছাড়াই প্রামাণ্যচিত্রের আদলে বিজ্ঞাপনগুলো তৈরি করা হয়েছে।
গতকাল রোববার থেকে সিএনএন, বিবিসি ওয়ার্ল্ড, সিএনবিসি, ট্রাভেল চ্যানেল, গুগল, ইয়াহু! ও ইএসপিএনসহ বিভিন্ন মিডিয়ায় প্রচারিত হচ্ছে।
বাংলাদেশে এমিরেটসের এরিয়া ম্যানেজার হানিফ জাকারিয়া বলেন, ‘আমি বিশ্বাস করি বাংলাদেশি ভ্রমণকারীদের মধ্যে এসব বিজ্ঞাপন যথেষ্ট সাড়া জাগাবে। কারণ পছন্দের গন্তব্যে ভ্রমণের আগেই তাঁরা সেখানকার জীবনযাত্রা অবলোকনের সুযোগ পাবেন।

No comments

Powered by Blogger.