কবির সুমনকে ভণ্ড বললেন তসলিমা

এবার ভারতে বিখ্যাত গায়ক কবির সুমনের বিরুদ্ধে খেপেছেন বাংলাদেশের বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন। গতকাল এক টুইটার বার্তায় তিনি কবির সুমনকে ‘মিথ্যাবাদী, ভণ্ড, নারীবিদ্বেষী ও দুর্নীতিগ্রস্ত’ বলে আখ্যায়িত করেন। সেখানে তিনি বলেন, গায়ক কবির সুমন একজন ধর্মান্তরিত মুসলিম এবং ইসলামী জঙ্গিদের পক্ষাবলম্বনকারী। উল্লেখ্য, সমপ্রতি পশ্চিমবঙ্গের বর্ধমানে বোমা বিস্ফোরণ হয়। সেখানে পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেসের নেতৃত্বাধীন সরকারের বিভিন্ন পদক্ষেপ নিয়ে সমালোচনা চলছে। তৃণমূল কংগ্রেসের সাবেক এমপি কবীর সুমন প্রায়ই দলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করলেও, বর্ধমান বোমা বিস্ফোরণের পেছনে বিজেপি’র হাত রয়েছে বলে দাবি করেন। তার মতে, এটি সমপূর্ণই বিজেপি’র কাজ! টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত এ খবরের লিংক নিজের টুইটারে শেয়ার করে কবির সুমনের বিরুদ্ধে ওই বিষোদগার করেন তসলিমা নাসরিন। এরপর একজনের মন্তব্যের পরিপ্রেক্ষিতে তসলিমা আবার লেখেন, আমার বিরুদ্ধে যেসব ফতোয়া জারি করা হয়েছিল, তা সমর্থন করেছিল কবির সুমন। আমার বই নিষিদ্ধ করা ও আমাকে নির্বাসনে পাঠানোও সমর্থন করেছিলেন তিনি। এরপর আরেকজনের মন্তব্যের পরিপ্রেক্ষিতে তিনি লেখেন, কবির সুমন বলেছিলেন যে, একজন মুসলিম হিসেবে তিনি তার নবীকে ভালবাসেন। তার নবীকে নিয়ে কিছু বলার অধিকার আমার নেই। আমাকে মৃত্যু হওয়া পর্যন্ত ফাঁসিতে ঝুলিয়ে রাখা উচিত। এ নিয়ে গতকাল বেশ তোলপাড় হয় মিডিয়ায়। এর আগে তসলিমা নাসরিন তার নতুন বয়ফ্রেন্ডের সঙ্গে অন্তরঙ্গ একটি ছবি প্রকাশ করে আলোচনায় আসেন। বিভিন্ন পত্রিকায় শিরোনাম হন। জানিয়ে দেন তার চেয়ে ২০ বছরের ছোট নতুন এই বয়ফ্রেন্ড।

No comments

Powered by Blogger.