আবারও যৌন আবেদনময়ী আলিয়া

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিতে দুর্দান্ত অভিনয়-পারফরমেন্স করে ইতিমধ্যে দর্শকনন্দিত হয়েছেন মহেশ ভাটের ছোট কন্যা আলিয়া ভাট। বড় বোন পূজা ভাট অভিনীত প্রথম দুটি ছবি ফ্লপের খাতায় নাম লেখালেও আলিয়া এদিক থেকে বেশ সফলই বলা চলে।
করন জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এ আলিয়া বেশ খোলামেলা রূপে উপস্থাপিত হয়েছেন। তার যৌন আবেদন ও অভিনয় দর্শকদের বাইরেও নজর কেড়েছে বলিউড পরিচালকদের। এ ছবিটি মুক্তির পর পরই মহেশ ভাটকে অনেক পরিচালকই শুভেচ্ছা জানিয়েছেন আলিয়ার প্রশংসা করে।
এদিকে আলিয়া এবার বেশ বুঝে শুনে পথ চলছেন। বেশ কিছু ছবির প্রস্তাবই প্রথম ছবির পর এসেছে তার কাছে। কিন্তু বেছে বেছেই ছবি করতে চান ১৭ বছর বয়সী এই অভিনেত্রী। এক্ষেত্রে তিনি বোন পূজা ভাটের পরামর্শও নিচ্ছেন। তবে নতুন খবর হচ্ছে নিজের পরবর্তী ছবির জন্য করন জোহর আলিয়াকে আবারও কাস্ট করেছেন। অবশ্য ছবির অন্যান্য কাস্টিং সম্পর্কে এখনই বলতে নারাজ গুণী ও সফল এই পরিচালক। এ ছবিতে একদমই রোমান্টিক একটি চরিত্রে কাজ করবেন আলিয়া। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ এর পর করন জোহর ভবিষ্যৎ বাণী করেছেন যে আলিয়া একদিন বলিউডের শীর্ষ অভিনেত্রীতে পরিণত হবেন। সেই ধারাবাহিকতায় নিজের নতুন ছবির জন্য আলিয়াকে কাস্ট করলেন তিনি। এদিকে করন জোহরের মতো পরিচালকের সঙ্গে দ্বিতীয়বারের মতো কাজ করতে যাওয়ায় দারুণ খুশি আলিয়া। এ বিষয়ে তিনি বলেন, আমি রীতিমতো করন জোহরের ভক্ত। তার প্রত্যেকটি ছবি আমি একাধিকবার দেখেছি। সব সময় নতুন ও নতুনত্বকে তিনি প্রাধান্য দিয়ে থাকেন। এই বিষয়টি আমার খুব ভাল লাগে। করন জোহরের এই ছবিতে আমার চরিত্রটি সম্পর্কে এতটুকু বলবো প্রথম ছবির মতো এ ছবিতেও সম্পূর্ণ যৌন আবেদনময়ী আলিয়াকেই দর্শকরা দেখতে পাবেন।

No comments

Powered by Blogger.