বাড়ির গেটে প্রস্রাব করতে নিষেধ করায় কিশোরীকে হত্যা

বাড়ির গেটে প্রস্রাব করতে নিষেধ করায় এক কিশোরীকে গুলি করে হত্যা করা হয়েছে। গত বুধবার রাতে ভারতের রাজধানী নয়াদিল্লির নিজামুদ্দিন এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, জাভেদ (২৭) নামের এক যুবক এ ঘটনা ঘটিয়েছে। হত্যাকাণ্ডের পরপরই সে পালিয়েছে।
নিহত মেয়েটির নাম বিনু। তার বয়স ১৭ বছর। জাভেদ বিনুর মা সাদমানিকেও (৪০) গুলি করে। তিনি গুরুতর আহত হয়েছেন। প্রতিবেশীরা জানায়, বিনু ও তার মা রাতের খাবার খেতে বসেছিল। এ সময় তারা বাড়ির গেটে একজনের প্রস্রাব করার শব্দ শুনতে পায়। লোকটি ছিল জাভেদ। বিনুরা জাভেদকে নিষেধ করলে এই নিয়ে ঝগড়া বাধে। একপর্যায়ে জাভেদ ফিরে গিয়ে পিস্তল নিয়ে বিনুদের বাড়ি এসে গুলি করে।
পুলিশ জানায়, দুই পরিবার একই ভবনে থাকে। এ ব্যাপারে হত্যা মামলা দায়ের করা হয়েছে। তারা জাভেদকে খুঁজছে। জাভেদের নামে থানায় হত্যা প্রচেষ্টাসহ কয়েকটি ফৌজদারি মামলা রয়েছে। জাভেদ এর আগেও জেল খেটেছে। দিল্লি পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তা অজয় চৌধুরী বলেন, 'মেয়েটি ও তার মা জাভেদকে বাড়ির গেটের কাছে প্রস্রাব করতে নিষেধ করে। এ নিয়ে দুই পরিবারের মধ্যে ঝগড়া বাধে।' অজয় আরো বলেন, ''একপর্যায়ে 'তোদের দেখে নেব' বলে লোকটি তার বাসায় ঢোকে এবং হাতে পিস্তল নিয়ে বেরিয়ে এসে মেয়েটির অ্যাপার্টমেন্টে যায়। সেখানেই মেয়েটি ও তার মাকে গুলি করে। গুলিতে মেয়েটির মা আহত হয়েছেন।'' অজয় জানান, পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। দুই পরিবারের মধ্যে পূর্বশত্রুতার কোনো বিষয় আছে কিনা পুলিশ তা এখনো নিশ্চিত নয়। তবে প্রতিবেশীরা জানায়, জাভেদের মা গৃহপরিচারিকার কাজ করেন। সূত্র : বিবিসি।

No comments

Powered by Blogger.