বিতর্কিত চলচ্চিত্র-পরিচালকের বিরুদ্ধে প্রতারণার মামলা অভিনেত্রীর

বিতর্কিত চলচ্চিত্র 'ইনোসেন্স অব মুসলিমস'-এর অভিনেত্রী প্রতারণার অভিযোগ এনে ছবির পরিচালকের বিরুদ্ধে মামলা করেছেন। সিন্ডি লি গার্সিয়া নামের ওই অভিনেত্রী জানান, ছবির মূল বিষয়বস্তু সম্পর্কে তাঁকে অন্ধকারে রেখেই কাজ করিয়ে নিয়েছেন পরিচালক। লস অ্যাঞ্জেলেস আদালতে গত বুধবার মামলাটি দায়ের করেন তিনি।


ইনোসেন্স অব মুসলিমস-এর ভিডিও ফুটেজ পোস্ট করায় অনলাইনে ভিডিও দেখার জনপ্রিয় মাধ্যম ইউটিউবের বিরুদ্ধেও অভিযোগ করেছেন গার্সিয়া। গত বুধবার ১৭ পৃষ্ঠার অভিযোগপত্র দাখিল করেন তিনি।
মামলার অভিযোগে গার্সিয়া দাবি করেন, মরু অভিযানের বিষয়বস্তু নিয়ে 'ডেজার্ট ওয়ারিয়র' চলচ্চিত্রের কথা বলে ইসলামবিদ্বেষী এই চলচ্চিত্র নির্মাণ করা হয়েছে। শুটিংয়ের আগে বা পরে একটিবারের জন্যও তাঁকে জানানো হয়নি এতে মহানবী হজরত মুহাম্মদ (সা.)-কে চিত্রিত করা হবে বা হয়েছে। এভাবে প্রতারণা করায় ছবির পরিচালক নকুলা বাসেলে নকুলার বিরুদ্ধে মামলার চূড়ান্ত সিদ্ধান্ত নেন গার্সিয়া। তিনি জানান, মিথ্যা অপবাদে জড়িয়ে এখন তাঁর জীবন হুমকির মুখে। এতে তাঁর ভাবমূর্তিতেও নেতিবাচক প্রভাব পড়েছে। এ জন্য ইউটিউব থেকে চলচ্চিত্রটি সরিয়ে ফেলার দাবিও তুলেছেন গার্সিয়া। সূত্র : বিবিসি।

No comments

Powered by Blogger.