বেকহামকে চাইছেন পেলে

দেখতে-শুনতে ভালো। চাইলে পাল্লা দিতে পারবেন হলিউডের সুদর্শন সব নায়কের সঙ্গে। ডেভিড বেকহাম হলিউডে ক্যারিয়ার শুরু করে দিতেই পারেন। তবে চমক হলো, এবার সেই প্রস্তাব ইংলিশ তারকা পেলেন কিনা পেলের কাছ থেকে!
ব্রাজিল কিংবদন্তির নিজের ক্যারিয়ারটা সমৃদ্ধই। না, ফুটবল ক্যারিয়ারের কথা হচ্ছে না। সেটা নিয়ে আলোচনার তো কিছুই নেই। বলা হচ্ছিল পেলের অভিনয়-ক্যারিয়ার নিয়ে। পেলে এখন পর্যন্ত ডজন খানেক টিভি সিরিজ কিংবা রুপালি পর্দায় দর্শন দিয়েছেন। এর মধ্যে তিনি নিজে বারবার উল্লেখ করেন এসকেপ টু ভিক্টরি সিনেমাটির কথা। দ্বিতীয় বিশ্বযুদ্ধে জার্মান বাহিনীর হাতে বন্দীদের ফুটবল খেলে কারাগার থেকে পালিয়ে যাওয়ার গল্প নিয়ে তৈরি এই সিনেমায় অভিনয় করেছিলেন সিলভেস্টার স্ট্যালন, পেলে, ববি মুররা।
ফুটবলার থেকে অভিনেতা হয়ে যাওয়া ভিনি জোনস সেই ছবিটা বানাতে চাইছেন নতুন করে। আর সেখানেই পেলে সহ-অভিনেতা হিসেবে চান বেকহামকে, ‘এসকেপ টু ভিক্টরি নতুন করে বানানো হচ্ছে শুনে খুব খুশি হয়েছিলাম। জানি না শেষ পর্যন্ত হবে কিনা, তবে এসকেপ টু ভিক্টরি টু তৈরির জন্য ওরা যে সর্বাত্মক চেষ্টা করবে, আমি নিশ্চিত। ওই ছবিতে অভিনয় করা আমার জন্য ছিল দারুণ এক অভিজ্ঞতা। এখনো লোকে সেটার কথা বলে। বেকহাম তো খুব ভালো, জনপ্রিয় একজন ফুটবলার। সব মিলে এটা তাই ভালো হবে বলেই মনে হচ্ছে।’
ক্লাসিক ওই ছবিটায় ছোট্ট চরিত্র পেলেও রাজি আছেন পেলে, ‘আমি তৈরি আছি। ওরা আমাকে ডাকলেই আমি হাজির হব।’

No comments

Powered by Blogger.