কনকর্ডের সঙ্গে বাংলালিংকের চুক্তি

‘বাংলালিংক টেলিকম ব্র্যান্ড আইকন’-এর আওতায় বাংলালিংকের গ্রাহকেরা মুঠোফোনের সর্বোচ্চ সুবিধা উপভোগ করেন। বিশেষ করে অভিজাত গ্রাহকদের জন্য বাড়তি সুবিধা নিশ্চিত করেছে বাংলালিংক।
আজ সোমবার রাজধানীর গুলশানে বাংলালিংকের কার্যালয় টাইগার ডেনে এই প্রিমিয়াম ব্র্যান্ড আইকন নিয়ে কনকর্ড এন্টারটেইনমেন্টের সঙ্গে বাংলালিংক চুক্তি সই করেছে। উভয় পক্ষের ব্যবসা সম্প্রসারণের উদ্দেশে এই চুক্তি সই করা হয়েছে বলে জানিয়েছে বাংলালিংক কর্তৃপক্ষ।
সমঝোতা চুক্তিতে সই করেছেন বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা আহমেদ আবু দোমা ও কনকর্ড গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) শাহরিয়ার কামাল।
এই চুক্তির আওতায় বাংলালিংকের আইকন গ্রাহকেরা কনকর্ডের ফয়’স লেক রিসোর্ট, মোটেল আটলান্টিক ও ফ্যান্টাসি কিংডমে অগ্রাধিকার ও বিশেষ সেবা সুবিধা উপভোগ করতে পারবেন। এসব স্থ্থানে বুকিংয়ে অগ্রাধিকার, নিবেদিতপ্রাণ বিপণন নির্বাহীদের আন্তরিক সেবা, নানা ধরনের মূল্যতালিকায় ছাড়, বিশেষ স্থানগুলো ব্যবহার এবং ওয়াটার পার্কে সৌজন্য প্রবেশ-সুবিধা ও সব রাইডে ছাড় পাবেন বাংলালিংকের আইকন গ্রাহকেরা।
বাংলালিংকের সিইও আহমেদ আবু দোমা বলেন, ‘হাইপ্রোফাইল মুঠোফোন ব্যবহারকারীদের জন্য আইকন হচ্ছে একটি বিশেষায়িত ক্লাব। আমাদের বিশ্বাস, কনকর্ডের সঙ্গে এ চুক্তি দুই পক্ষের জন্যই ইতিবাচক হবে। পাশাপাশি আইকন সদস্যদের জন্য তাঁদের চাহিদামতো উন্নতমানের সেবা সুবিধাও সরবরাহ করতে পারব।’

No comments

Powered by Blogger.