অস্ট্রেলিয়ায় উড়ে গেলেন সিডন্স

ফ্লাডলাইটের আলোয় অনুশীলনের জন্য কাল সন্ধ্যায় দলের সঙ্গে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এসেছিলেন জেমি সিডন্সও। কিন্তু থাকতে পারেননি পুরো সময়। ড্রেসিংরুম থেকেই ব্যাগ গুছিয়ে জরুরি ভিত্তিতে বিমানবন্দরে চলে গেছেন অস্ট্রেলিয়ার ফ্লাইট ধরতে। অস্ট্রেলিয়া থেকে কাল বিকেলেই সন্তানসম্ভবা স্ত্রী কিমের হাসপাতালে ভর্তি হওয়ার খবর পেয়েছেন, বিমানবন্দরে থাকতেই পেলেন পুত্র সন্তান হওয়ার খবর। সিডন্সের অনুপস্থিতিতে জিম্বাবুয়ে সিরিজে বাংলাদেশ দলের ভারপ্রাপ্ত কোচের দায়িত্ব পালন করবেন বোলিং কোচ ইয়ান পন্ট।
সিডন্স কবে ফিরবেন সেটা কালই বলতে পারেনি বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগ। ব্রিসবেন হাসপাতালে দ্বিতীয় সন্তানের মুখ দেখার পরই ঠিক হবে সেটা। কিমের কোলজুড়ে আসা সিডন্সের প্রথম সন্তান স্টেলাও এসেছে তিনি বাংলাদেশের কোচ হওয়ার পর। স্টেলার বয়স এখন ১৮ মাস। বাবার চাকরি সূত্রে বাংলাদেশে থাকতে হওয়ায় স্টেলাও নাকি ‘খুব ভালো’ বাংলা বলতে পারছে এখন। সিডন্সের গাড়িচালককে ডাকতে পারছে ‘মাসুদ ভাই’ বলে।
বাংলাদেশকে দারুণ পছন্দ সিডন্স ও তাঁর স্ত্রী কিমের। কিছুদিন আগে তো রসিকতা করে সাংবাদিকদের কাছে সিডন্স এও বলেছিলেন, ‘এখানকার আবহাওয়া খুব রোমান্টিক। দেখো না, বাংলাদেশ দলের দায়িত্ব নেওয়ার পর এই আড়াই-তিন বছরের মধ্যেই দুবার বাবা হয়ে যাচ্ছি!’
বাংলাদেশের জনসংখ্যা বৃদ্ধির কারণটাই কি বোঝাতে চাইলেন অস্ট্রেলিয়ান সিডন্স?

No comments

Powered by Blogger.