রেহাই চান রুনি দম্পতি

পরিস্থিতি এমন জায়গায় গিয়ে ঠেকেছে, বিবৃতি দিয়ে ‘গোপনীয়তা’ চাইতে হলো ওয়েইন রুনি ও তাঁর স্ত্রীকে। বিবৃতি না দিয়ে উপায়ও নেই। প্রায় দিন দশেক ধরে ইংলিশ সংবাদমাধ্যমে টানা ঝড় বইছে রুনির ব্যক্তিগত জীবন নিয়ে।
গত রোববারের আগের রোববার অধুনা ক্রিকেটের কল্যাণে আলোচিত ট্যাবলয়েড নিউজ অব দ্য ওয়ার্ল্ড প্রথম বোমাটা ফাটিয়েছিল। তাদের দাবি, সন্তানসম্ভবা স্ত্রীকে ঘরে রেখে এক পতিতার সঙ্গে সম্পর্ক স্থাপন করেছিলেন ইংলিশ তারকা।
এই দাবি সত্যি কি না, কে জানে। মাঝে ইংল্যান্ডের হয়ে মাঠে নেমে দীর্ঘদিন পর গোল পেলেও শনিবার এই বিতর্কের জের ধরে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে মাঠে নামা হয়নি রুনির। এভারটনের বিপক্ষে ৩-৩ গোলে ড্র হওয়া এই ম্যাচে রুনিকে দর্শকদের দুয়ো থেকে বাঁচাতে মাঠে নামানো হয়নি বলে বলেছেন ম্যানইউ কোচ অ্যালেক্স ফার্গুসন।
ইংলিশ ট্যাবলয়েড দ্য সান দাবি করেছে, ব্যাপারটা আসলে অন্য রকম। রুনির যথেচ্ছাচারে আসলে চটেছেন স্যার ফার্গুসন। তিনি নাকি রুনিকে বাইরে রেখে একটু শিক্ষা দিতে চেয়েছেন। ম্যানইউয়ের প্রতিপক্ষ এভারটনের ম্যানেজার ডেভিড ময়েসেরও ধারণা তা-ই।
এই যার যার মতো ধারণা, মনগড়া গল্পগুলো থামানোর জন্যই কাতর আবেদন জানিয়েছেন রুনি দম্পতি। লিখিত বিবৃতিতে ওয়েইন ও কোলিন রুনি বলেছেন, ‘সংবাদমাধ্যমের তীব্র আলোচনার কেন্দ্রে বসে এবং তাদের বাস্তবতাবর্জিত ও অনাহূত সংবাদের মাঝে কোনো পরিবারের পক্ষেই নিজেদের সমস্যার সমাধান করা সম্ভব নয়; আমাদের পক্ষেও সম্ভব হচ্ছে না। তাই আমরা সংবাদমাধ্যমকে এখন আমাদের গোপনীয়তার প্রতি একটু সম্মান দেখানো এবং বিষয়টি নিজেদের মধ্যে সমাধানের সুযোগ দেওয়ার জন্য আবেদন করছি।’
এই আবেদনে কি কাজ হবে?

No comments

Powered by Blogger.