বাংলালিংক ব্যবসা জিজ্ঞাসা চালু হলো

মোবাইল ফোন কোম্পানি বাংলালিংক, সুইসকনট্যাক্ট ও ক্যাটালিস্টের সঙ্গে যৌথভাবে কল সেন্টারভিত্তিক ব্যবসাসংক্রান্ত তথ্য সরবরাহ সেবা চালু করেছে।
গত সোমবার রাজধানীর একটি পাঁচতারা হোটেলে আনুষ্ঠানিকভাবে এই সেবা কার্যক্রম উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর আতিউর রহমান। বিশেষ অতিথি ছিলেন অর্থনৈতিক সম্পর্ক বিভাগের সচিব এম মোশাররফ হোসেন ভূঁইয়া ও বাণিজ্যসচিব ফিরোজ আহমেদ এবং সম্মানিত অতিথি ছিলেন সুইস কনট্যাক্টের প্রেসিডেন্ট পিটার গ্রুচো।
আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের সিইও আহমেদ আবু দোমা, বাণিজ্যিক প্রধান আসের ইয়াকুব খান, ক্যাটালিস্টের জিএম জেমস ব্লেওয়ার্টসহ বাংলালিংক, ক্যাটালিস্ট, সিসিএল ও নির্ঝর আইটির প্রতিনিধিরা।
‘কৃষি জিজ্ঞাসা ৭৬৭৬’ (কৃষিবিষয়ক তথ্য সার্ভিস)-এর সাফল্যের পর ক্ষুদ্র ও মাঝারি শিল্পের (এসএমই) উন্নয়নের জন্য এবারই এ সেবা কার্যক্রম চালু করা হলো।
এই সেবার আওতায় ব্যাংক হিসাব খোলা, ক্ষুদ্র ও মাঝারি শিল্প ঋণ, বিভিন্ন ব্যাংকের আমানত সুবিধা, ট্রেড লাইসেন্স, কর ইত্যাদি বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য সরবরাহ করা হবে।
‘ব্যবসা জিজ্ঞাসা ৭৬৭৭’ একটি এজেন্টভিত্তিক কলসেন্টার তথ্য সরবরাহ সেবা, যা সপ্তাহের সাত দিনই ২৪ ঘণ্টা কার্যকর থাকবে। যেকোনো বাংলালিংক নম্বর থেকে ৭৬৭৭ এই সংক্ষিপ্ত কোডে ডায়াল করে খুব সহজে এই সার্ভিস সুবিধা পাওয়া যাবে।

No comments

Powered by Blogger.