হাজারী অভ্যর্ত্থনায় অর্ধশত তোরণ : নেই বঙ্গবন্ধু বা প্রধানমন্ত্রীর ছবি

ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীকে অভ্যর্ত্থনা জানাতে দুই কিলোমিটার সড়কে অর্ধশতাধিক তোরণ নির্মাণ করা হয়েছে। রোববার শহরের মহিপালে সড়ক পরিবহন মালিক-শ্রমিক ও ব্যবসায়ীদের সমাবেশে তিনি প্রধান অতিথি থাকবেন। ‘হরতাল-অবরোধের নামে দেশব্যাপী নাশকতার প্রতিবাদে’ মালিক-শ্রমিক ঐক্য পরিষদ এই সমাবেশের আয়োজন করছে। সমাবেশে বিশেষ অতিথি থাকবেন ফেনী পৌরসভার মেয়র, স্টার লাইন গ্র“পের ব্যবস্থাপনা পরিচালক ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব হাজী আলাউদ্দিন।
সংশ্লিষ্ট বিভিন্ন সূত্র জানিয়েছে, ওই সমাবেশে অংশ নিতে সড়ক পরিবহন মালিক-শ্রমিক ও ব্যবসায়ীদের ইতিমধ্যে চাপ দেয়া হয়েছে। এছাড়া শহরের এসএসকে সড়কে শিক্ষাপ্রতিষ্ঠান, প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে তোরণ নির্মাণে বাধ্য করা হয়েছে। শনিবার বিকাল পর্যন্ত উক্ত সড়কে ৪৭টি তোরণ নির্মাণ কাজ শেষ হয়েছে বলে আয়োজক সূত্র নিশ্চিত করেছে। এসব তোরণের একপাশে বড় আকারে নিজাম হাজারী অন্য পাশে হাজী আলাউদ্দিনের ছবি টানানো হয়েছে। তবে কোনোটিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অথবা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি স্থান পায়নি।
সমাবেশের প্রধান সমন্বয়ক জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, পাঠানবাড়ী রোডের মাথা থেকে মহিপাল পর্যন্ত সড়কে ফুলের পাপড়ি ছিটিয়ে সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীকে অভ্যর্থনা জানানো হবে। সমাবেশ উপল্েয তোরণ নির্মাণে কাউকে চাপ দেয়া হয়নি উল্লেখ করে তিনি বলেন, বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে স্বতঃস্ফূর্তভাবে এমপি নিজাম হাজারী ও মেয়র আলাউদ্দিনকে স্বাগত জানাতে তোরণ নির্মাণ করেছে।

No comments

Powered by Blogger.