মৌলভীবাজারে নিখোঁজের ১৮ ঘণ্টা পর স্কুলছাত্রের লাশ উদ্ধার, আটক ২

নিখোঁজ হওয়ার ১৮ ঘণ্টা পর রাজনগরে নবম শ্রেণীর এক ছাত্রের লাশ পাওয়া গেছে ধান ক্ষেতে। ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট সন্দেহে পুলিশ ২ জনকে আটক করেছে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে রাজনগরে। আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী পৃথক দুই স্থান থেকে নিহত ছাত্রের ব্যবহৃত একটি মোবাইল ফোন ও বাইসাইকেল উদ্ধার করা চয়েছে। পরিবারে চলছে শোকের মাতম। লাশ দেখে আশপাশের লোকজনও হতবিহ্বল। নিহত স্কুলছাত্র শেখ রায়হানের মা আয়েশা বেগম রেখা জানান, তার ছেলে রায়হান সাধারণত সন্ধ্যার পর বাড়ির বাইরে বের হয় না। বৃহস্পতিবার গ্রামের মাজারে ওয়াজ মাহফিল থাকায় রাত ৮টায় সে বাড়ি ফেরে। এ সময় তার  সঙ্গে ছিল পার্শ্ববর্তী বাড়ির গৃহকর্মী জাহেদ। দু’জন একসঙ্গে  বাড়িতে খেয়ে বের হয়ে যায়। এরপর আর ফেরেনি।
এদিকে গতকাল বিকাল ৩ টায় পাঁচগাঁও ইউনিয়নের গ্রাম পুলিশ রাম দয়ালের ভাতিজা হাওর থেকে ঘাস নিয়ে আসার পথে ক্ষেতের জমিতে একটি লাশ পড়ে থাকতে দেখে তার চাচাকে জানান। পরে বিষয়টি রাজনগর থানার পুলিশকে জানালে পুলিশ বিকাল ৪টায় ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
পুলিশ জানিয়েছে, লাশের শরীরের বিভিন্ন জায়গায়  ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। অপরদিকে পুলিশ আটক জাহেদের স্বীকারোক্তি অনুযায়ী একই উপজেলার বাগাজুড়া গ্রামের এক ব্যক্তির বাড়ি থেকে নিহত রায়হানের বাইসাইকেল এবং জাহেদের গৃহকর্তার বাড়ির একটি ঘর থেকে মোবাইল ফোন উদ্ধার করেছে। পুলিশের প্রাথমিক ধারণা, মোবাইল ফোন ও সাইকেলের লোভে ঘাতকরা ফুঁসলিয়ে নিয়ে রায়হানকে হত্যা করে। পুলিশ জানিয়েছে, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের সঙ্গে আটক দুইজন সহ ৩ জনের সংশ্লিষ্টতার কথা জানতে পেরেছে।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামসুদ্দোহা পিপিএম ঘটনার সত্যতা জানিয়ে বলেছেন, দু’জনকে আটক করা হয়েছে। তাদের স্বীকারোক্তি মোতাবেক মোবাইল ফোন ও বাইসাইকেল উদ্ধার করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

No comments

Powered by Blogger.