দেশে ফিরেই শুটিং শুরু করেছি

*দীর্ঘ সময় দেশের বাইরে ছিলেন কেন?
**একটি ধারাবাহিক নাটকের শুটিংয়ের জন্য থ্যাইলান্ড গিয়েছিলাম। ৫২ পর্বের নাটকটি সম্পূর্ণ ওখানেই শুটিং হয়েছে। তাই একটু বেশি সময় থাকতে হয়েছে।
*দেশে ব্যস্ততা কেমন যাচ্ছে?
**১৫ জানুয়ারি দেশে এসেছি। পরের দিন থেকেই শুটিং শুরু করেছি। বিশ্রাম নেয়ার সময় পাইনি। শুটিংয়ের ডেট আগে থেকেই দেয়া ছিল।
*কোন কোন ধারাবাহিক প্রচার হচ্ছে?
**নতুন ধারাবাহিক নাটক ‘উত্তরপুরুষ’ প্রচার শুরু হয়েছে। এছাড়া চোরকাঁটা, ক্ষণিকালয়, নিঃসঙ্গ পানকৌড়ি, মামলাবাজ, চেয়ারম্যান বাড়ি ধারাবাহিকগুলো প্রচার হচ্ছে। প্রচারের অপেক্ষায় আছে প্রেমের ১৪৪ ধারা, চাঁদ অমাবস্যা, স্বপ্ন, হোসেন মিয়ার দোকানে আসা মানুষ ধারাবাহিক নাটক।
*স্টেজ শোর খবর কী?
**নাটকের শুটিংয়ের পাশাপাশি নাচ নিয়েও ব্যস্ত আছি। শীতকালে প্রচুর স্টেজ প্রোগ্রাম হয়। তাই বিভিন্ন অনুষ্ঠানে নাচ করতে হচ্ছে। কিন্তু দেশের রাজনৈতিক খারাপ অবস্থার জন্য অনেক শোয়ের তারিখ পরিবর্তন হচ্ছে। এ নিয়ে একটু ঝামেলায় আছি।
*লাইফ স্টেজ শোতে নাচ করার অনুভূতি কেমন?
**যখন দর্শক সামনে উপস্থিত থাকে এবং পারফর্মেন্স দেখে প্রসংশা বা আনন্দ প্রকাশ করে সে ভালো লাগা ভাষায় প্রকাশ করা যায় না। নিজের পরিশ্রমের স্বীকৃতি পাওয়ার মজাটাই ভিন্ন।
*নতুন বিজ্ঞাপনে অপনাকে দেখা যাচ্ছে না কেন?
**কাজের প্রস্তাব পাচ্ছি। কিন্তু সময়ের অভাবে করতে পারছি না। বিজ্ঞাপন হল দর্শকদের কাছে যাওয়ার একটি ভালো মাধ্যম। কিন্তু ভালো পণ্যের বিজ্ঞাপন করতে চাই। ভালো পণ্যের প্রস্তাব এলে বিবেচনা করব। বিএম ইমরান

No comments

Powered by Blogger.