‘কামারুজ্জামানের বিরুদ্ধে আনা অভিযোগের তথ্য প্রমাণ নেই’ -পরিবারের সংবাদ সম্মেলন

যে অভিযোগে জামায়াত নেতা কামারুজ্জামানের মৃত্যুদ-ের শাস্তি হয়েছে তার কোন তথ্য প্রমাণ নেই বলে দাবি করেছে তার পরিবার। আজ দুপুরে সুপ্রিম কোর্টে এক সংবাদ সম্মেলনে এ দাবি করে কামারুজ্জামানের ছেলে হাসান ইকবাল বলেন, সোহাগপুর গণহত্যার সঙ্গে আমার বাবার কোন সম্পৃক্ততা ছিল না। মুক্তিযুদ্ধের কোন ডকুমেন্টস, কোন বইয়ে সোহাগপুর গণহত্যায় আমার বাবা কামারুজ্জামানের সম্পৃক্ততার কথা  নেই। তিনি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার। রাজনৈতিক উদ্দেশ্যে তাকে এর সঙ্গে জড়ানো হয়েছে। লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার বাবা কখনও সোহাগপুরে যাননি। এমনকি রাষ্ট্রপক্ষের ফরমাল চার্জেও তিনি সোহাগ পুরে উপস্থিত ছিলেন এমন অভিযোগ করা হয়নি। এই মামলায় ৪৬জন সাক্ষীর মধ্যে ১০ জন সাক্ষ্য দেয়ার পর নতুন তিনজন মহিলা সাক্ষীর সাক্ষ্য নেয়া হয়। তারাও তাদের জবানবন্দিতে আমার বাবা সেখানে উপস্থিত ছিলেন এমন দাবি করেননি। তিনি বলেন, শেরপুরের গণহত্যা নিয়ে যেসব বই প্রকাশ হয়েছে এর কোথাও আমার বাবার নাম নেই। সংবাদ সম্মেলনে কামারুজ্জামানের স্ত্রী ও অন্য সন্তানরা উপস্থিত ছিলেন।

No comments

Powered by Blogger.