২ বছর ধরে মেয়েকে ধর্ষণ- অভিযুক্ত গ্রেফতার

ভারতের হারিয়ানা রাজ্যের গুরগাঁওয়ে দুই বছর ধরে বাবার হাতে ধর্ষণের শিকার এক নাবালিকা। ঘটনা প্রকাশ্যে আসার পরেই শনিবার গভীর রাতে অভিযুক্ত বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। ভারতের একটি নিউজ পোর্টাল এ খবর জানিয়েছ্।

সূত্র জানায়, নির্যাতিতার মেডিক্যাল টেস্ট করার পর জেলা প্রশাসকের সামনে তার বয়ান দায়ের করা হয়। রোববার অভিযুক্তকে জেলা প্রশাসকের সামনে পেশ করার পর জেলে পাঠান হয়।
বিহারের এই পরিবার দীর্ঘদিন ধরেই গুরগাঁওয়ের গান্ধীনগর এলাকায় বাস করছিল। শনিবার রাতে ১৪ বছরের নাবালিকা থানায় এসে তার বাবার বিরুদ্ধে অভিযোগ জানায়। সে জানায়, তার বাবা দুই বছর আগে বাড়িতে কেউ না থাকার সুযোগে মদ্যপ অবস্থায় তাকে ধর্ষণ করে। এরপর থেকে তার বাবা ভয় দেখিয়ে, হুমকি দিয়ে ও নোংরা গালিগালাজ করে তাকে ক্রমাগত ধর্ষণ করে। এমনকি এ ঘটনা মাকে জানানোর পর তাকে প্রাণে মারারও হুমকি দেয় বাবা।
বিগত কয়েক মাস ধরে অভিযুক্ত বাবার অত্যাচার বেড়ে যাওয়ায় নাবালিকা একাই থানায় এসে বাবার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। অভিযোগ দায়ের করার পরেই রাতে নির্যাতিতার মেডিক্যাল টেস্ট করে জেলা প্রশাসকের সামনে তার বয়ান দায়ের করে পুলিশ। এরপরেই অভিযুক্ত বাবাকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ ইন্সপেক্টর সত্যবীর সিং জানিয়েছেন, অভিযুক্তকে আদালতে পেশ করার পর তাকে জেলে পাঠানো হয়েছে।

No comments

Powered by Blogger.