চার স্থানে ৪ আ'লীগ নেতার হাত-পায়ের রগ কর্তন

পিরোজপুরের মঠবাড়িয়া, শেরপুরের শ্রীবরদী, নোয়াখালীর কোম্পানীগঞ্জ ও ঝিনাইদহের মহেশপুরে পৃথক ঘটনায় চার আওয়ামী লীগ নেতার রগ কেটে দিয়েছে বিএনপি ও জামায়াত-শিবিরের ক্যাডাররা। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর :
বরিশাল ব্যুরো জানায়, পিরোজপুরের মঠবাড়িয়ায় গতকাল ভোট দেওয়ায় এক আওয়ামী লীগ নেতার হাত-পায়ের রগ কেটে দিয়েছে স্থানীয় বিএনপির সন্ত্রাসীরা। গুরুতর আহত অবস্থায় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মতিয়ার রহমানকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মতিয়ারের স্বজনরা জানান, গতকাল জাতীয় সংসদ নিবার্চনে ভোট দেওয়ায় তার দুই হাত ও দুই পায়ের রগ কর্তন করা হয়েছে। স্থানীয় বিএনপি নেতা মো. নাসির উদ্দিন, হাবিবুল ইসলাম ও কালামসহ ৫-৬ জন উপজেলার চালিতাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র থেকে আসার পথে ধারালো অস্ত্র দিয়ে মতিয়ারের হাত-পায়ের রগ কেটে দেয়। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে ভর্তি করে।
শেরপুর প্রতিনিধি জানান, শ্রীবরদী উপজেলার পোড়াগড় ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বিল্লাল হোসেনের দু'পায়ের রগ কেটে দিয়েছে জামায়াত-শিবিরের কর্মীরা। গুরুতর আহত অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সকালে পোড়াগড় এলাকায় জামায়াত-শিবিরের ১৫-২০ কর্মী হামলা চালিয়ে তার দু'পায়ের রগ কেটে দেয়।
কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি জানান, কোম্পানীগঞ্জ উপজেলায় ইউনিয়ন যুবলীগ নেতার হাত-পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। গত শনিবার রাত ৯টায় মোগরা নামক স্থানে সিরাজপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক খাজা নুর উদ্দিনকে গুলি করে একদল দুর্বৃত্ত। এতে নুর উদ্দিন গুলিবিদ্ধ হন। পরে দুর্বৃত্তরা তার হাত-পায়ের রগ কর্তন করে। তাকে ফেনী সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি জানান, ঝিনাইদহের মহেশপুরে ভোট দিতে যাওয়ার সময় দুর্বৃত্তরা নাটিমা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অলিয়ার রহমানেরকে কুপিয়ে গুরুতর জখম করে হাত ও পায়ের রগ কেটে দিয়েছে। রোববার সকাল ৮টার দিকে উপজেলার নোয়ানীপাড়া মোড়ে এ ঘটনা ঘটে। তাকে আশঙ্কাজনক অবস্থায় মহেশপুর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়।

No comments

Powered by Blogger.