অন্ধকারে অর্জুনের সাথে আলিয়া!

সিনেমার পর্দায় না হয় নায়কের সাথে নায়িকাকে ভিন্ন ভিন্ন রূপে দেখে অভ্যস্ত দর্শকরা। কিন্তু বাস্তবে বিশাল অন্ধকার ঘরে হঠাৎ এরূপ জুটিকে আবিষ্কার করাটা একটু অন্যরকমই বটে।
এরকমটিই ঘটেছে বলিউডের নবাগত দুই তারকার ক্ষেত্রে।

গত ১১জুন মুম্বাইয়ের সাবুরবান মাল্টিপ্লেক্স কমপ্লেক্স এ রণবির কাপুরের ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবি দেখতে এসেছিলেন ইশকজাদে খ্যাত অর্জুন কাপুর।

ছবি শুরু হওয়ার আগেও অর্জুন একাই বসে ছিলেন। কিন্তু বিরতির সময় যখন আলো জ্বালানো হল ঠিক তখনই চমকে উঠেন দর্শকরা! কারণ অর্জূনের পাশেই বসে আছেন ‘স্টুডেন্টস অব দ্যা ইয়ার’ ছবির নজরকাড়া নায়িকা আলিয়া ভাট!

একজন প্রত্যক্ষদর্শী জানান, “ছবি শুরুর আগে আমরা অর্জুনকে একাই আসতে দেখেছিলাম। আলো থাকা অবস্থায়ই তিনি আসন গ্রহণ করে। কিন্তু ছবি শুরু হওয়ার কিছুক্ষণ পরই খুব দ্রুতপায়ে চুপিসারে আলিয়া প্রবেশ করেন।

কিন্তু এত অন্ধকারের মধ্যে আলিয়া কোথায় বসেছেন সেটা দেখা মুশকিল ছিল। বিরতির সময় আলো জ্বালতেই দেখি অর্জুনের পাশে বসে আছেন আলিয়া।”

মহেশভাট কন্যা আলিয়া এবং অর্জুন কাপুর সম্প্রতি জুটি বেঁধেছেন অভিষেক বর্মন পরিচলিত ‘টু স্টেটস’ ছবিতে।

এজন্যই হয়তো নিজেদের মধ্যে ভাল বোঝাপড়ার জন্য একসাথে ছবি দেখছেন। কিন্তু এর বাইরে দুজনের মধ্যে অন্য কিছু ঘুরপাক খাচ্ছে কি না ? এরকম কৌতুহল থাকতেই পারে সিনেমাপাগল দর্শকদের।

‘টু স্টেটস’ ছবিটি প্রযোজনা করছেন সাজিদ নাদিওয়ালা এবং করন জোহর। ছবিটি ১৮ এপ্রিল ২০১৪ মুক্তি দেয়ার লক্ষ্য নির্ধারণ করা হয়েছে।

No comments

Powered by Blogger.