আসছে ওয়ালটনের ‘এক হাজার টাকা’

অনেক গুঞ্জন ছাপিয়ে এবার আসছে ওয়ালটনের ‘এক হাজার টাকা’। না এটা কোন পণ্যের দাম নয়, জনপ্রিয় ইলেক্ট্রনিক ব্র্যান্ড ওয়ালটনের সৌজন্যে চ্যানেল নাইনে প্রচারিতব্য এক নাটকের নাম।

বৈচিত্রে ভরপুর এ নাটকে অভিনয় করেছেন এ সময়ের একঝাঁক টিভি তারকা। নিপুন অভিনয়শৈলীর মাধ্যমে ‘এক হাজার টাকা’ নাটকে ফুটিয়ে তুলেছেন নির্মম কিছু বাস্তবতার চিত্র। জীবনের প্রয়োজনে বেছে নেওয়া এক কঠিন পথের কথাও তুলে ধরা হয়েছে নাটকটিতে।
মাতিয়া বানু শুকুর রচনা ও যুবরাজ খানের পরিচালনায় নাটকটিতে দেখা যাবে আরফান নিশো, তিশা, আব্দুল্লাহ রানা, স্বাগতা, শায়লা আহমেদ প্রমুখকে।

নাটকের কাহিনীতে স্থান পেয়েছে নিন্ম মধ্যবিত্ত পরিবারের এক সহজ সরল ছেলের প্রেমে পড়ার দৃশ্য। বাসে পাশাপাশি আসনে বসে পরিচয় থেকে গভীর প্রেমের দিকে এগিয়ে যাওয়ার কথাও ফুটে ওঠে এ নাটকে। ক্রমশ এ নাটকটি দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠবে বলে বিশ্বাস করেন পরিচালক যুবরাজ খান।

বাংলানিউজকে তিনি বলেন, “অনেকদিন ধরে এমন একটি নাটক নির্মাণের পরিকল্পনা করছি। গল্পটা চমৎকার। সহজেই যে কোন দর্শকের হৃদয়ে জায়গা করে নেওয়ার মতো। এমন নাটক উপহার দিতে পেরে মনের মাঝে তৃপ্তি দোলা দিচ্ছে।”

১ নভেম্বর বৃহস্পতিবার রাত ৮টা ৪০মিনিটে নাটকটি চ্যানেল নাইনের পর্দায় দেখা যাবে বলে বাংলানিউজকে জানান চ্যানেলটির সহকারী জনসংযোগ কর্মকর্তা মেহেদী হাসান রানা। দর্শকরা এমন নাটকে মুগ্ধ হবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

No comments

Powered by Blogger.