লোক দেখানো কাজে সবার সেরা কিম কার্দাশিয়ান

হলিউড সেলিব্রিটিদের কর্মকান্ড নিয়ে যুক্তরাষ্ট্রে প্রায়ই অনুষ্ঠিত হয় মজার মজার জরিপ। সম্প্রতি ই-পোল নামে একটি মার্কেট রিসার্চ ফার্ম অনলাইনে এরকমই একটি জরিপ পরিচালনা করে। বিষয় ছিল, লোক দেখানো কাজে কোন তারকা সবার সেরা ?
জরিপে হলিউডের প্রবলেম সেলিব্রিটি লিন্ডসে লোহানকে টপকে ‘মোস্ট ওভার অ্যাংপোজড সেলিব্রিটি’ খেতাব জিতে নিয়েছেন অভিনেত্রী ও রিয়েলিটি শো স্টার কিম কার্দাশিয়ান।
‘মোস্ট ওভার অ্যাংপোজড সেলিব্রিটি’ জরিপে লোক দেখানো কাজে সবার সেরা তারকা হিসেবে কিম কার্দাশিয়ন  ৬৫ শতাংশ ভোট পেয়ে শীর্ষস্থান দখল করেছেন। মার্কিন একটি টিভি চ্যানেলের হয়ে রিয়েলিটি শো প্রেজেন্ট করতে গিয়ে অংশগ্রহণকারী ক্রিজ হামফ্রিজের প্রেমে পড়ে তাকে একসপ্তাহের মাথায় বিয়ে করেন কিম এবং বিয়ের ৭২ দিন পর দাম্পত্য জীবনের ইতি টেনে ক্রিজকে ডিভোর্স দেন তিনি। মিডিয়া মুখরোচক সংবাদের জন্ম দিয়ে আলোচনায় থাকার জন্য আগেও এরকম বহু ঘটনা ঘটিয়েছেন তিনি। মার্কেট রিসার্চ ফার্ম ‘ই-পোল’ পরিচালিত জরিপে তাই লোক দেখানো কাজে সবার সেরা নির্বাচিত হয়েছেন কিম কার্দাশিয়ন।

লোক দেখানো কাজে কিমের পরেই সেরা হয়েছেন হলিউডের প্রবলেম সেলিব্রিটি লিন্ডসে লোহান। লোহানের পর তৃতীয় স্থানে উঠে অতিরিক্ত ‘ফুটেজ’ প্রত্যাশী সেলিব্রেটি স্নুকি। এভাবেই তৈরি করা হয়েছে ১০ সেলিব্রেটিকে নিয়ে ‘ওভার অ্যাংপোজড সেলিব্রেটি’র তালিকা। টপ টেন তালিকায় অন্যদের মধ্যে রয়েছেন- নাদইয়া সুলম্যান, প্যারিস হিলটন, কেট গোসলিং, মাইক সরেন্টিনো, কিমের বোন কার্টনি কার্দাশিয়ান, কোল কার্দাশিয়ান ও লেভি জনসন।

No comments

Powered by Blogger.