ক্যারিয়ার-সেরা সূচনা রুনির

ত মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেড ও ইংলিশ প্রিমিয়ার লিগ শিরোপা জিতলেও তাতে খুব বেশি অবদান ছিল না তারকা স্ট্রাইকার ওয়েইন রুনির। ২৮টি ম্যাচে মাঠে নেমে গোল করেছিলেন মাত্র ১১টি। কিন্তু এবার নতুন মৌসুমের শুরুটা দুর্দান্তভাবেই করেছেন এই ইংলিশ স্ট্রাইকার। আর্সেনাল ও বোল্টনের বিপক্ষে টানা দুই ম্যাচেই হ্যাটট্রিক করেছেন তিনি। শুরুর চারটি ম্যাচে গোল করেছেন আটটি। এখন পর্যন্ত নিজের পারফরমেন্স নিয়ে রুনি এতটাই সন্তুষ্ট যে এবারের মৌসুমের শুরুটাকে নিজের ক্যারিয়ার-সেরা বলে অভিহিত করেছেন তিনি।
এবারের মৌসুমে খেলার ধরন কিছুটা পাল্টেছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর দুর্দান্ত এই সূচনার পেছনে এটাই অনেক বড় ভূমিকা পালন করেছে বলে স্বীকার করেছেন রুনি। সম্প্রতি দ্য সান পত্রিকাকে দেওয়া এক সাক্ষাত্কারে তিনি বলেছেন, ‘আমরা আমাদের খেলার ধরন কিছুটা বদলেছি। আর আমি খুবই ভাগ্যবান। কারণ, এতে আমিই সবচেয়ে বেশি লাভবান হয়েছি। এবারের মৌসুমের শুরুটাই আমার ক্যারিয়ারের সেরা সূচনা। আমি কখনো টানা দুই ম্যাচে হ্যাটট্রিকের দেখা পাইনি। এখন আমি ব্যাপারটা খুবই উপভোগ করছি, আর আশা করছি, ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।’

রোববার চেলসির বিপক্ষে ম্যাচেও নিশ্চয়ই নিজের এই দুর্দান্ত পারফরমেন্সের প্রতিফলন খুব করেই চাইবেন রুনি। তবে এবার নিজের হ্যাটট্রিকের চেয়ে ম্যান ইউয়ের জয়টাই কামনা করছেন এই ইংলিশ স্ট্রাইকার। তিনি বলেন, ‘আরেকটা হ্যাটট্রিক করতে পারলে তা হবে অবিশ্বাস্য ব্যাপার। কিন্তু আমি সেটা নিয়ে বেশি ভাবছি না। এটা খুবই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ একটা ম্যাচ হবে। আর নিজের হ্যাটট্রিকের চেয়ে ম্যান ইউয়ের জয়টাই আমার জন্য বেশি গুরুত্বপূর্ণ। কাজেই আমার মনোযোগটা সেদিকেই থাকবে।’

No comments

Powered by Blogger.